,

কুষ্টিয়ায় নিখোঁজ স্কুল ছাত্রের লাশ উদ্ধার


কুষ্টিয়া প্রতিনিধিঃ কুষ্টিয়ার দৌলতপুরে মাথাভাঙ্গা নদীতে ডুবে নাবিদুল ইসলাম রানা (১৭) নামে দশম শ্রেণির এক স্কুল ছাত্র নিখোঁজ হওয়ার দু’দিন পর তার লাশ উদ্ধার হয়েছে।
সোমবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় শ্যামপুর খেয়াঘাট থেকে তার লাশ উদ্ধার করা হয়।
এর আগে রবিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের শরিষাডুলি গ্রামের পাশ দিয়ে বয়ে যাওয়া মাথাভাঙ্গা নদীতে গোসল করতে নেমে ওই স্কুল ছাত্র নিখোঁজ হয়।
সে একই গ্রামের নুরুজ্জামানের ছেলে। গত দু’দিন ধরে নাবিদুল ইসলাম রানার সন্ধানে নদীতে উদ্ধার অভিযান চালানো হলেও ডুবুরি দল তাকে না পেয়ে উদ্ধার অভিযান শেষ করে। পরে সোমবার সন্ধ্যা ৬টার দিকে নাবিদুল ইসলাম রানার লাশ ভেসে উঠলে এলাকাবাসী তার লাশ উদ্ধার করে।
স্থানীয়রা জানায়, রবিবার দুপুরে নাবিদুল ইসলাম রানা বাড়ির পার্শ্ববতী মাথাভাঙ্গা নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে তলিয়ে যায়। পরে স্থানীয়রা নদীতে সন্ধান চালিয়ে তাকে না পেয়ে খুলনার ডুবুরি দলকে সংবাদ দেয়। পরে খুলনার ডুবুরি দল এসে নদীতে তল্লাশি চালিয়ে নিখোঁজ স্কুল ছাত্রের সন্ধান না পেয়ে তারাও উদ্ধার অভিযান শেষ করে। পরে সোমবার সন্ধ্যায় পার্শ্ববতী খলিশাকুন্ডি ইউনিয়নের শ্যামপুর খেয়াঘাট এলাকা থেকে নাবিদুল ইসলাম রানার লাশ ভেসে উঠলে এলাকাবাসী উদ্ধার করে পরিবারের নিকট হস্তান্তর করে।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category