,

প্রধান শিক্ষিকাকে পিষে মারলো বাস

হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জে যাত্রীবাহী বাস-অটোরিকশা সংঘর্ষে শিক্ষিকাসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো তিনজন।

বুধবার বিকেল ৪টার দিকে হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কের ধুলিয়াখালে এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে গুরুতর একজনকে সিলেট এমএসি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন চুনারুঘাট উপজেলর শানখলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোকেয়া আক্তার (৪৫) ও হবিগঞ্জ সদর উপজেলার শরীফপুর গ্রামের ইদ্রিছ আলীর ছেলে সাইফুল ইসলাম (২৮)।

স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, বুধবার বিকেলে ধুলিয়াখাল এলাকায় অটোরিকশার সঙ্গে হবিগঞ্জ থেকে শায়েস্তাগঞ্জগামী একটি বাসের সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনাস্থলেই প্রধান শিক্ষক রোকেয়া আক্তার মারা যান।

এ ঘটনায় আহত হয় আরো চারজন। গুরুতর আহত অবস্থায় তাদেরকে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক সাইফুল ইসলাম নামের এক ব্যাক্তিকে মৃত ঘোষণা করেন।বিষয়টি নিশ্চিত করেছেন হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী জানান, নিহত ব্যক্তিদের উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত বাসটি জব্দ করা হয়েছে।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category