,

কুষ্টিয়ায় বাস-ট্রাক সংঘর্ষ, পৃথক ঘটনায় নিহত ২


কুষ্টিয়া প্রতিনিধিঃ
কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কে যাত্রীবাহি বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলেই ট্রাকের চালক মুন্সি বাবু (৪৫) নিহত হয়েছে। এঘটনায় বাসের অন্তত ২০জন যাত্রী আহত হয়েছেন। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় দুজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মঙ্গলবার (২০ জুলাই) দুপুরে কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের লালন শাহ সেতুর টোল প্লাজার সন্নিকটে ভিলকির পুল নামক স্থানে বাস-ট্রাকের এ মুখোমুখি সংঘর্ষ হয়।  
ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান জানান, দুপুর ১২টার দিকে ঈশ্বরদী থেকে কুষ্টিয়াগামী একটি যাত্রীবাহি বাস লালন শাহ সেতুর টোল প্লাজার সন্নিকটে ভিলকির পুল নামক স্থানে পৌঁছালে বিপরিত দিক থেকে একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাকের চালক মুন্সি বাবু (৪৫) নিহত হয়েছেন। তবে তার পরিচয় বিস্তারিত জানা যায়নি। তবে বাড়ী নড়াইল বলে জানা গেছে।
এ ঘটনায় বাসের অন্তত বিশ যাত্রী আহত হয়েছেন। আহতদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাঁকিদের ভেড়ামারা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
অপরদিকে সকালে কুষ্টিয়া-পোড়াদহ সড়কের খাজানগর এলাকায় ইজিবাইকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মিরপুর উপজেলার পোড়াদহ উত্তর কাটদহ গ্রামের মুক্তার আলীর ছেলে মোটরসাইকেল আরোহী মারুফ (২২) ঘটনাস্থলেই নিহত হয় বলে জানান কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছাবিরুল ইসলাম।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category