,

ডিসেম্বরের মধ্যেই ৯০ শতাংশ মানুষকে টিকা দেয়া হবে”…..হানিফ


কুষ্টিয়া প্রতিনিধিঃ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবউল আলম হানিফ বলেছেন, বিভিন্ন সোর্স থেকে টিকা সংগ্রহ করা হচ্ছে। এখন আর ভ্যাকসিনের কোন সমস্যা নেই। আগামী ডিসেম্বরের মধ্যেই দেশের শতকরা ৮০ থেকে ৯০ ভাগ মানুষকে টিকার আওতায় আনা হবে।
বুধবার (১৪ জুলাই) দুপুর আড়াইটায় কুষ্টিয়া করোনা ডেডিকেটেড হাসপাতালে করোনা প্রতিরোধ বিষয়ক চিকিৎসকদের সাথে মতবিনিময় সভায় যোগদান শেষে সাংবাদিকদের এসব কথা বলেন হানিফ।

এসময় তিনি আরও বলেন, করোনা মোকাবেলায় গ্রাম পর্যায়ে গঠিত কমিটির সাথে সমন্বয় করে স্থানীয় প্রশাসন প্রত্যেকটা মানুষ যেন বের হবার সময় মাস্ক মুখে রাখে এটা নিশ্চিত করার কথা বলা হয়েছে।
তিনি বলেন করোনা চিকিৎসার জন্য যা যা সাপোর্ট দরকার কুষ্টিয়া জেনারেল হাসপাতালে তা যথেষ্ট পরিমানে আছে। 
লকডাউন শিতিল করা প্রসঙ্গে হানিফ বলেন, সরকার জীবন ও জীবিকা সমন্বয় করে যৌক্তিক সিদ্ধান্ত নিয়েছে। ঈদের পরের লকডাউন সর্বোচ্চ কঠোর হবে বলেও তিনি উল্লেখ্য করেন। 
এ সময় কুষ্টিয়ার কুমারখালী খোকসা আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়া মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ, জেলা বিএমএ’র সভাপতি ডাক্তার মুসতানজিদ, সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা, করোনা ডেডিকেটেড জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডাক্তার আব্দুল মোমেন উপস্থিত ছিলেন। 
উল্লেখ্য, ইতিমধ্যেই দায়িত্বে অবহেলা নজরদারি করতে হাসপাতালের করোনা ওয়ার্ডে সিসি ক্যামেরা বসানোর কাজ শেষ হয়েছে।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category