,

অনশনঃ স্বামীকে তালাক দিয়ে প্রেমিককে বিয়ে

মিরপুর প্রতিনিধিঃ কুষ্টিয়ার মিরপুরের ছাতিয়ান ইউনিয়নের নফরকান্দি গ্রামে বিয়ের দাবিতে অনশন করে সফল হলেন গৃহবধু জোসনা খাতুন (৪০)।

সোমবার ২৮ জুন সন্ধ্যা রাত আটটায় স্থানীয় ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য আবুল হাশেম ও সাবেক ইউপি সদস্য আব্দুর রশিদের মধ্যস্থতায় বিপুল লোকের উপস্থিতিতে সাবেক স্বামীকে তালাক দিয়ে প্রেমিক আসাদুলের সাথে ৩লক্ষ টাকা দেনমোহরে বিবাহ সম্পন্ন হয়। স্থানীয় সূত্রে জানা যায়,নফরকান্দি গ্রামের আমির বাগোজার মেয়ে জোসনার দশ বছর পূর্বে কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল ইউনিয়নের টাকিমারা গ্রামের রবজেল আলীর সাথে বিবাহ হয়।দুই সন্তানের জননী জোসনা বিগত ৫ বছর পুর্বে নফরকান্দি গ্রামের দীন আলী মালিথার ছেলে দুই সন্তানের জনক আসাদুল(৪৫) এর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে একপর্যায়ে সোমবার বিকেলে বিয়ের দাবিতে প্রেমিক আসাদুলের বাড়ির সামনে অনশন শুরু করে।

উৎসুক জনতার ভিড় বেড়ে গেলে স্থানীয় ইউপি সদস্য ও গন্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে সালিস বৈঠক বসেবৈঠকের সিদ্ধান্ত মোতাবেক জোসনা তার সাবেক স্বামীকে তালাক দিয়ে প্রেমিক আসাদুলকে হাজির করে রাত আটটায় তিনলক্ষ টাকা দেনমোহর বিবাহ সম্পন্ন করা হয়ঘটনাটি এলাকায় ব্যাপক হাস্যরস ও কৌতুহলের সৃষ্টি করেছে।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category