,

কমেছে কুষ্টিয়ার করোনা সংক্রামন


কুষ্টিয়া প্রতিনিধিঃ কুষ্টিয়ায় কমেছে করোনা ভাইরাসের সংক্রামন। তবে এই জেলা প্রশাসনের দফায় দফায় ভার্চ্যুয়াল মিটিং ছাড়া আর কোন পদক্ষেপ নিতে দেখা যায়নি। গত ১০ দিনের তুলনায় শনিবার (০৫ জুন) ছিলো সব চেয়ে কম রোগী শনান্তের হার।
রোববার (০৬ জুন) দুপুরে কুষ্টিয়া জেলা প্রশাসক মো. সাইদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।
জেলা প্রশাসন সুত্রে জানা যায়, গত ২৭ মে কুষ্টিয়ায় মোট নমুনা পরীক্ষা করা হয় ৫৮ জনের, এর মধ্যে করোনা পজেটিভ পাওয়া যায় ১০জন, ২৮ মে মোট নমুনা পরীক্ষা করা হয় ১৫৫ জনের, এর মধ্যে করোনা পজেটিভ পাওয়া যায় ২৫জন, ২৯ মে মোট নমুনা পরীক্ষা করা হয় ৯৩ জনের, এর মধ্যে করোনা পজেটিভ পাওয়া যায় ১৩জন, ৩০ মে মোট নমুনা পরীক্ষা করা হয় ২২০ জনের, এর মধ্যে করোনা পজেটিভ পাওয়া যায় ৩০জন, ৩১ মে মোট নমুনা পরীক্ষা করা হয় ১৬৮ জনের, এর মধ্যে করোনা পজেটিভ পাওয়া যায় ৩১জন, ০১ জুন মোট নমুনা পরীক্ষা করা হয় ১১৫ জনের, এর মধ্যে করোনা পজেটিভ পাওয়া যায় ৩১জন, ০২ জুন মোট নমুনা পরীক্ষা করা হয় ২২৮ জনের, এর মধ্যে করোনা পজেটিভ পাওয়া যায় ৫৪জন, ০৩ জুন মোট নমুনা পরীক্ষা করা হয় ১১৬ জনের, এর মধ্যে করোনা পজেটিভ পাওয়া যায় ৩৪জন, ০৪ জুন মোট নমুনা পরীক্ষা করা হয় ২১৯ জনের, এর মধ্যে করোনা পজেটিভ পাওয়া যায় ৩৭জন, ০৫ জুন মোট নমুনা পরীক্ষা করা হয় ১৮৩ জনের, এর মধ্যে করোনা পজেটিভ পাওয়া যায় ১৫জন।
শনিবার জেলার করোনা পরিস্থিতি নিয়ে কুষ্টিয়া-৩ (সদর) আসনের সংসদ সদস্য এবং আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক মাহাবুব উল আলম হানিফ জেলা প্রশাসন ও করোনা প্রতিরোধ কমিটির সাথে ভার্চ্যুয়াল সভা করেন। সেখানে তিনি করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে জেলা প্রশাসনকে কঠোভাবে সরকারী নির্দেশনা বাস্তবায়নের জন্য বলেন।
কুষ্টিয়া জেলা প্রশাসক মো. সাইদুল ইসলাম বলেন, কুষ্টিয়া জেলায় গত কাল শনিবার করোনা সংক্রামনের হার কম ছিলো। আমরা স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সকলকে কঠোরভাবে নির্দেশ দিয়েছি। সেই সাথে জেলা প্রশাসন কাজ করে যাচ্ছে।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category