,

খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে বিএনপি রাজনীতি করছে : হানিফ

কুষ্টিয়া প্রতিনিধিঃ বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য ও চিকিৎসাব্যবস্থা নিয়ে তার দলের নেতাকর্মীরা যতখানি উদ্বিগ্ন, তার চেয়ে বেশি ব্যস্ত তার চিকিৎসা নিয়ে রাজনীতি করার জন্য।’ এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সংসদ সদস্য মাহাবুব উল আলম হানিফ।

শনিবার (৮ মে) সকালে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের করোনায় মৃত্যুবরণকারী চিকিৎসক ডা. রুমি স্মৃতি শ্রেণিকক্ষের উদ্বোধনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন।হানিফ বলেন, আমরা বিভিন্ন সময়ে দেখেছি বিএনপি নেতৃবৃন্দ খালেদা জিয়ার সুচিকিৎসার পরিবর্তে তাকে কীভাবে মুক্ত করতে হবে, কীভাবে কী করতে হবে; মানে নানাভাবে সরকারকে প্রেসার ক্রিয়েট করার অপ্রাসঙ্গিক ও অপ্রয়োজনীয় দাবি উত্থাপন করছেন। যেটা খালেদা জিয়ার চিকিৎসার সঙ্গে সম্পৃক্তই না।এ সময় হানিফ বলেন, বেগম খালেদা জিয়ার বর্তমান শারীরিক অবস্থায় তাকে বিদেশে নেওয়ার মতো নয়। পাশাপাশি এই দুর্যোগের সময় অনেক দেশের যোগাযোগব্যবস্থা সীমিত হয়ে গেছে। এর মধ্যে কোন দেশে কোন ডাক্তারের কাছে তাকে নেওয়া হবে এবং তারা তাকে নেবে কি না, এসব অনেক বিষয় ভাবার আছে।তা ছাড়া সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো, তার চিকিৎসায় যেসব বিশেষজ্ঞ আছেন, তাদের মতামত হলো, খালেদা জিয়ার চিকিৎসা এই দেশেই করা সম্ভব। তাকে বিদেশে নেওয়া এই মুহূর্তে বিশেষ প্রয়োজন নাই, বলেন তিনি।

এ সময় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আসগর আলী, কুষ্টিয়া মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ ডা. মস্তানজিদসহ কুষ্টিয়া মেডিকেল কলেজের সব চিকিৎসক ও আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category