,

আড়িয়া ইউপি চেয়ারম্যান বিপ্লবের পিতা হাজ্বী আবুল কাশেম আর নেই


গোলাম কিবরিয়া মাসুম:
কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাঈদ আনছারী বিপ্লব ও কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সহ- সভাপতি তাসফিন আব্দুল্লাহ’র পিতা বিশিষ্ট সমাজ সেবক হাজী আবুল কাশেম আর নেই। সোমবার দিবাগত রাত দুই টার দিকে বার্ধক্যজনিত কারণে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৫ বছর। তিনি স্ত্রী, পুত্র, কন্যসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
মঙ্গলবার বিকের ৪টার সময় আড়িয়া ইউনিয়নের চকঘোগা ঈদগাহ ময়দানে তার নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
জানাযা নামাজে অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সাবেক সাংসদ আফাজ উদ্দীন আহাম্মেদ, আলহাজ্ব রেজা আহাম্মেদ বাচ্চু মোল্লা, মিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কমারুল আরেফিন, জেলা পরিষদের সদস্য লোটন চৌধুরী, দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাডঃ শরিফ উদ্দিন রিমন, উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ এজাজ আহমেদ মামুন, সাবেক উপজেলা চেয়ারম্যান ফিরোজ আল মামুন, সদরপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হক, দৌলতপুর সদর ইউপি চেয়ারম্যান মহিবুল ইসলাম, খলিসাকুন্ডি ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম, গাংনী উপজেলার মটমুড়া ইউপি চেয়ারম্যান সোহেল আহাম্মেদ, কাজীপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান রানা, সাহারবাটি ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা, কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের লেকচারাল ডাঃ মুসাদ্দেক রেজা রিপন,কুষ্টিয়া পৌর মেয়রের তনয় পারভেজ আনোয়ার তনু, কুষ্টিয়া আদর্শ লাইব্রেরীর সভাপতি আশরাফুল ইসলাম লিটন প্রমুখ।
এর আগে পরিবারের পক্ষ থেকে তার ছেলে আড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান সাঈদ আনছারী বিপ্লব তার পিতার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বক্তব্য রাখেন।
বিশিষ্ট এ সমাজ সেবক হাজী আবুল কাশেমের মৃত্যুতে এলাকায় শোকের ছাঁয়া নেমে এসেছে।
জেলা, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, আওয়ামী লীগের অংগসংগঠনসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা গভীর শোক প্রকাশ করেছেন। সেই সাথে শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। বিকেলে জানাযা নামাজে এলাকার সর্বস্তরের মানুষ অংশ গ্রহন করেন।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category