,

জাসদের কেন্দ্রীয় প্রতিনিধি সভা শুক্রবার

জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের কেন্দ্রীয় প্রতিনিধি সভা শুক্রবার (১২ জুলাই)সকাল ১০ টায় ঢাকায় গুলিস্তানস্থ কাজী বশির মিলনায়াতনে (ঢাকা মহানগর নাট্যমঞ্চে) অনুষ্ঠিত হবে।

প্রতিনিধি সভায় সভাপতিত্ব করবেন সাবেক তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি। বক্তব্য রাখবেন, জাসদ সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি, কার্যকারী সভাপতি অ্যাডভোকেট রবিউল আলমসহ দলীয় নেতৃবৃন্দ।

প্রতিনিধি সভায় দলের ৭৮টি সাংগঠনিক জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ পাঁচ জন, উপজেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সহযোগী সংগঠন জাতীয় শ্রমিক জোট-বাংলাদেশ, জাতীয় কৃষক জোট, জাতীয় নারী জোট, জাতীয় যুব জোট, মুক্তিযোদ্ধা সংগ্রাম পরিষদ, জাতীয় আইনজীবী পরিষদ, বাংলাদেশ ছাত্রলীগের জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ ১ হাজার ৪৩৫ জন প্রতিনিধি অংশগ্রহণ করবেন।

এছাড়াও জাসদ ও সহযোগী সংগঠনসমূহের কেন্দ্রীয় কমিটির সকল কর্মকর্তা ও সদস্য এবং জাসদ কেন্দ্রীয় উপদেষ্টামন্ডলির সকল সদস্য প্রতিনিধি সভায় অংশগ্রহণ করবেন।

কেন্দ্রীয় প্রতিনিধি সভার পর শনিবার (১৩ জুলাই) সকাল ১০ টায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি) এর সেমিনার কক্ষে জাসদ জাতীয় কমিটির সভা অনুষ্ঠিত হবে।

জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি এবং সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি জাসদ কেন্দ্রীয় প্রতিনিধি সভা ও জাসদ জাতীয় কমিটির সভায় সংশ্লিষ্ট সকলকে অংশগ্রহণ করার জন্য আহ্বান জানিয়েছেন।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category