,

মুক্তি পেল ‘চ্যাম্প’র টিজার (ভিডিও)

বিনোদন ডেস্ক: এ বছরই মুক্তি পেতে যাচ্ছে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স -এর প্রথম ছবি ‘চ্যাম্প’। ভারতীয় বাংলা ছবির সুপারস্টার-সাংসদ দেব এই ছবির হাত ধরেই আত্মপ্রকাশ করছেন প্রযোজক হিসেবে। এতে দেবের নায়িকা হয়েছেন তার বান্ধবী রুক্মিণী মৈত্র। সম্প্রতি মুক্তি পেয়েছে এ ছবিরই টিজার।
‘চ্যাম্প’র শ্যুটিং শুরু হয় গত বছরের নভেম্বর থেকে। প্রথম পোস্টার রিলিজও হয় সেই মাসেই। ছবির গল্প একজন বক্সারকে নিয়ে। স্টোরিলাইন কতটা প্রেডিক্টেবল হবে সেটা এখনই বলা না গেলেও, এই ছবি নিয়ে দর্শকদের মধ্যে উৎসাহ থাকবে সুপারমডেল রুক্মিণী মৈত্রের জন্য।

কেননা, রুক্মিণী ও দেবের বন্ধুত্ব বিগত দু’তিন বছর ধরেই বেশ চর্চার বিষয়। দু’জনেই স্বীকার করেছেন যে তারা পরস্পরের অত্যন্ত ঘনিষ্ঠ বন্ধু কিন্তু গুজব শোনা যায় যে রুক্মিণী শুধুই বন্ধু নন, প্রেমিকাও বটে। দর্শকদের একাংশের ধারণা যে সম্ভবত সেই কারণেই প্রযোজক হিসেবে প্রথম ছবিতে বান্ধবীকেই নায়িকার ভূমিকায় রেখেছেন দেব। এই জুটি দর্শকদের কতটা মন জয় করে, সেটা সময়ই বলবে।

[wpdevart_youtube]3Zgksz_HSoI[/wpdevart_youtube]

রাজ চক্রবর্তী পরিচালিত এই ছবির সঙ্গীত পরিচালনা করেছেন জিৎ গঙ্গোপাধ্যায়। মুখ্য চরিত্রে রয়েছেন চিরঞ্জিৎ চক্রবর্তী, প্রিয়াঙ্কা সরকার, অরিন্দম শীল, কৌশিক গঙ্গোপাধ্যায়, লাবণী সরকার ও শুভজিৎ ঘোষ। ছবি মুক্তি পেতে চলেছে আসছে ঈদে। আপাতত দেখে নিন ছবিটির টিজার।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category