,

৪ হাজার বাস আনার সিদ্ধান্ত

ঢাকা অফিস: রাজধানীর গণ পরিবহন সংকট মোকাবিলার জন্য এবং চলমান পরিবহন সমস্যা সমাধানে মে মাসে বিদেশ থেকে চার হাজার বাস আনার সিদ্ধান্ত নেয়া হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার রাজধানীর মানিক মিয়া এভিনিউতে ঢাকা-চট্টগ্রাম-কক্সবাজার রুটে নতুন বাস উদ্বোধন শে‌ষে তি‌নি এ কথা বলেন।

ওবায়দুল কাদের ব‌লেন, বি‌কে‌লে বিআরটিসি ভবনে পরিবহন মালিকদের সঙ্গে জরুরি বৈঠকে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হবে। এমন কোনো সিদ্ধান্ত আমরা নিতে পারি না, যাতে জনগণ ভোগান্তিতে পড়ে। যাত্রীরা ভোগান্তিতে পড়ে।

বিআরটিএ চেয়ারম্যান, পরিবহন মালিক ও শ্রমিক নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, সাংবাদিক প্রতিনিধিসহ সবাই বিআরটিসি ভবনের মিটিংয়ে থাকবেন। গত ৪দিনের পরিস্থিতি পর্যালোচনা করা হবে মিটিংয়ে। সবাইকে নিয়েই এ আলোচনা হবে। সেখান থেকে যদি মনে করা হয় জনস্বার্থে সিদ্ধান্ত পুনর্বিবেচনা করা দরকার, তাহলে করা যেতে পারে।

তি‌নি আরও ব‌লেন, নতুন বাস আনার পরিকল্পনার ব্যাপা‌রে ঢাকা উত্তর সিটি করপোরেশনের সঙ্গে আলোচনা করে বিষয়টি চূড়ান্ত করা হবে। মে মাসে উত্তর সিটি করপোরেশনের মেয়র আমাদের সঙ্গে মিটিংয়ে বসবেন। মেয়র আনিসুল হক ৪ হাজার গাড়ি বিদেশ থেকে আনতে চেয়েছেন। এটি বাস্তবায়নের জন্য আমরা মিটিংয়ে সবদিক বিবেচনা করে সিদ্ধান্ত নেব।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category