,

বাজেট ক্যাম্পেইন এর উপর মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা : ইউনিয়ন পরিষদে ২০১৭-১৮ অর্থবছরের প্রতিবন্ধী ব্যক্তিদের বাজেট বরাদ্দের দাবিতে হাটশহরিপুর ইউনিয়ন পরিষদের সামনে মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

গত সোমবার সকালে এই মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন পরিষদের বাজেট থেকে প্রতিবন্ধিতা বিষয়ে সচেতনতা সৃষ্টির লক্ষে বিভিন্ন দিবস উদযাপন, স্থানীয় পর্যায়ে আলোচনা সভা ও ক্যাম্পেইন ইত্যাদির জন্য অর্থ বরাদ্দ, প্রতিবন্ধী শিক্ষার্থীর জন্য শিক্ষা সহায়তার জন্য অর্থ বরাদ্দ, প্রতিবন্ধী ব্যক্তির চিকিৎসা, দক্ষতাবৃদ্ধিমূলক প্রশিক্ষণ ও কর্ম সংস্থানের জন্য  অর্থ বরাদ্দের দাবীতে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে হাটশহরিপুর ইউনিয়নের চেয়ারম্যান এম সম্পা মাহমুদ, এডিডি ইন্টারন্যাশনালের প্রোগ্রাম এ্যাসোসিয়েটের মোছাঃ কহিনুর খাতুন, হাটশহরিপুর ইউনিয়ন সবার সাথে বলবো প্রতিবন্ধী ফেডারেশনের সভাপতি মোঃ আঃ হালিম, হাফিজ উদ্দিন বাবুসহ ইউনিয়নের সকল ধরণের প্রতিবন্ধী ব্যক্তিরা অংশগ্রহন করেন। পরে ইউনিয়ন পরিষদে ইউনিয়ন তথ্য ও সেবা কেন্দ্রের সাথে মানসিক স্বাস্থ্য বিষয়ে ওরিয়েন্টেশন সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন হাটশহরিপুর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান এম সম্পা মাহমুদ, সমাজ সেবার মাঠকর্মী মোঃ শওকত আলী, হাফিজ উদ্দিন বাবু। এসময় ইউপি চেয়াম্যান এম শম্পা মাহমুদ মানসিক সমস্যাক্রান্ত রোগীদের সহযোগিতা করার পাশাপাশি প্রতিবন্ধী ব্যক্তিদের কাজের সাথে সম্পৃক্ত থাকার আশ্বাস প্রদান করেন।

ওরিয়েন্টেশন পরিচালনা করেন এডিডি ইন্টারন্যাশনালের প্রোগ্রাম এ্যাসোসিয়েট মোছাঃ কহিনুর খাতুন।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category