,

তেঁতুল হুজুররা একটি ধর্মবিরোধী চক্রঃ ইনু

ষ্টাফ রিপোর্টার: তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, যারা বাংলাদেশে রাজনীতি, সমাজনীতি ও গঠননীতি করবে তাদেরকে বাংলাদেশের স্বাধীনতার ঘোষণা, জাতির পিতা ও সংবিধানের চার নীতিকে মানতে হবে। বাংলাদেশে রাজনীতি করতে চাইলে রাজাকার, জঙ্গি, যুদ্ধাপরাধী ও জামায়াতকে ছাড়তে হবে। তবেই তারা রাজনীতির উপযোগী হবে।
আজ মঙ্গলবার সকালে কুষ্টিয়া সার্কিট হাউসে জাসদ নেতাকর্মীদের সাথে মতবিনিময় শেষে ‘বর্তমান সরকার তেঁতুল হজুরদের সাথে সমঝোতা করে নতুন ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে’- বিএনপির এমন দাবি প্রসঙ্গে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।  
ইনু বলেন, বাংলাদেশের তেঁতুল হুজুর চক্র হলো রাজাকার, পাকিস্তান ও জঙ্গিপন্থী। তেঁতুল হুজুর চক্র একটি ধর্মবিরোধী চক্র। তারা বাংলাদেশের কোনো আলেম, ওলামার প্রতিনিধিত্ব করে না। তেঁতুল হুজুর চক্র আসলে একটি রাজনৈতিক মোল্লা চক্র। তাদের সাথে মহাজোটের রাজনৈতিক লেনদেনের কোনো প্রশ্নেই ওঠে না।  
এ সময় কুষ্টিয়ার জেলা প্রশাসক মো. জহির রায়হান, পুলিশ সুপার এস.এম মেহেদী হাসান, কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, জাসদ ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিনসহ জাসদ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category