,

কিছু ভোটের আশায় আলেমদের সাথে : রিজভী

ঢাকা অফিস: মুসলিম সম্প্রদায়ের একটি অংশ সরকারের সাথে নেই। আর নির্বাচন, এই নির্বাচনে তাদের (আওয়ামী লীগ) ভরা ডুবি হবে। তাই এখন কিছু ভোটের আশায় ইসলামী আলেম, ওলামাদের সাথে তিনি দেখা করছেন। তাদের এই ভণ্ডামি এদেশের মানুষ সব সময় দেখেছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

রবিবার জাতীয় প্রেসক্লাবে অর্পণ বাংলাদেশ আয়োজিত ‘ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক সহযোগিতা, শিক্ষা বৃত্তি প্রদান’ উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে রুহুল কবির রিজভী বলেন, ভারতের সাথে চুক্তি করে আসার পরে দেখছেন খবর তো ভালো না। তাই এখন মুসলিম ভোট হাতে নেয়ার জন্য নানান প্রচেষ্টা চালাচ্ছেন। যে শফী সাহেবকে আপনি এতো বিরক্ত করেছেন, তাদের সমাবেশে কত লোককে হত্যা করেছেন। আপনার ‘প্রধানমন্ত্রী’ মন্ত্রীরা ‘তেতুল হুজুর’ আরো কত কি বলে আজে বাজে মন্তব্য করেছে। এখন আবার তার সাথেই সাক্ষাত করতে চাচ্ছেন।

রিজভী বলেন, ভোট এলেই হিজাব পড়ছেন, তসবি গুণছেন, মাথায় কাপড় দিচ্ছেন। আর ভোট চলে গেলেই তখন তিনি ‘প্রধানমন্ত্রী’ প্রগতিশীল। নিজেকে এমনভাবে উপস্থাপন করেন যেন তিনি কোনো ধর্ম মানেন না। তিনি একজন ধর্ম নিরপেক্ষ ব্যক্তি।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বিএনপির মুখপাত্র আরো বলেন, প্রধানমন্ত্রী আইনের শাসন ও বিচার বিভাগের মধ্যে সমন্বয়হীনতা সৃষ্টি করেছেন সমন্বয় কিভাবে হবে? আপনার হাতে তো বন্দুক আছে। আর সেই বন্দুক দিয়ে বিরোধী দলের নেতাদের হত্যা-গুম করছেন। আইন ও বিচার বিভাগকে নিজের করে নিয়েছেন। আপনার আদেশেই চলতে হয় প্রতিটি বিভাগকে।

আয়োজক সংগঠনের সভাপতি বীথিকা বিনতে হোসাইনের সভাপতিত্বে সভায় বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী-খান সোহেল, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর শরাফত আলী সপু, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূঁইয়া জুয়েল, ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মামুন, স্বেচ্ছাসেবক দলের মোস্তাফিজুর রহমান, গোলাম সরোয়ার, এনডিপির প্রেসিডিয়াম সদস্য মো. মঞ্জুর হোসেন ঈসা প্রমুখ বক্তব্য দেন।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category