,

হরিপুরে কৃতি শিক্ষার্থীদের সম্মাননা প্রদান

এস.এম সম্রাট, কুষ্টিয়া : কুষ্টিয়ায় কৃতি শিক্ষার্থীদের সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

আজ শনিবার সকালে সদর উপজেলার  হাটশ হরিপুর ইউনিয়নের ৫নং কান্তিনগর বোয়ালদাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ইঞ্জিনিয়ার আলিমুজ্জামান টুটুলের উদ্দ্যেগে এবং একতা যুব সংঘ আয়োজনে এ সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানে ৫ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি জাহাঙ্গীর শেখের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন হাটশ হরিপুর ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান এম সম্পা মাহমুদ।

এসময় তিনি বলেন, একতা যুব সংঘ একটি মহৎ উদ্দ্যোগ গ্রহণ করেছে। ভবিষ্যতে তারা সমাজের কল্যাণে নিবেদিত প্রাণ। তাদের অক্লান্ত প্ররিশ্রমে একতা যুব সংঘ আজ সমাজের সকলের কাছে আস্হা অর্জন করেছে।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দি ওল্ড কুষ্টিয়া হাই স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মামুনর রশিদ, ৫ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠানের প্রধান শিক্ষিকা আঞ্জুমান আরা চৌধুরী, অবসর প্রাপ্ত শিক্ষক গোলাম মোস্তফা প্রমুখ।

অনুষ্ঠানে হাটশ হরিপুর ইউনিয়নের কৃতি সন্তান ইন্জিনিয়ার আলিমুজ্জামান টুটুল এর আর্থিক অনুদানে ৩৫০জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

উল্লেখিত একতা যুব সমাজ ২০০৮ সালে কয়েকজন যুবক এমদাদুল হক মিলন, আজাদ ও মানিকের সম্মিলিত প্রচেষ্টায় সংগঠনটি করা হয় । একতা যুব সংঘ মানব সেবায় নিয়োজিত একটি সেচ্ছাসেবক মূলক সংস্হা। এই সংস্হার লক্ষ্যে ও উদ্দেশ্য হলো সমাজের বসবাস কারী দুঃস্থ অসহায় ব্যক্তিদের বিপদে আপদে পাশে দাড়ানো। তারই লক্ষ্যে বিনামূল্যে বৃক্ষরোপণ, বই বিতরণ, শিক্ষা উপকরণ বিতরণ, রক্তের গ্রুপ টেস্টিং, গরীবদের চিকিৎসা সহায়তা, এলাকা মাদকমুক্ত করা এবং কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান করে সমাজে বিশেষ অবদান রাখতে সক্ষম হয়েছে। ভবিষ্যতে তাদের লক্ষ্য সমাজের অবহেলিত মানুষদের পাশে দাড়ানো।

উক্ত অনুষ্ঠান সফল করতে যারা স্বতস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন সোহাগ, চঞ্চল, জীবন, স্বপন, রওশন, সোহেল, আকাশ, দুলাল, রাকিব, বাধন, রনি সালাউদ্দিন প্রমুখ।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category