,

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে তীব্র যানজট

গাজীপুর প্রতিনিধি: ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের ভোগড়া বাইপাস থেকে টাঙ্গাইল পর্যন্ত দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। মঙ্গলবার রাত থেকে এ যানজটের সৃষ্টি হয়। এতে চরম ভোগান্তিতে পড়ে যাত্রীবাহী বাসসহ বিভিন্ন শিল্প প্রতিষ্ঠানের যানবাহন।
পুলিশ জানায়, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর রেল ওভারব্রিজের উপর রাত পৌনে ১২টার দিকে একটি তরকারি বোঝাই ট্রাক বিকল হওয়ার কারণে এ যানজটের সৃষ্টি হয়েছে।

টাঙ্গাইলগামী কাভার্ডভ্যান চালক মো. সেলিম জানান, সকাল ৬টার দিকে ভোগড়া বাইপাস থেকেই তিনি যানজটে পড়েন। বাইপাস থেকে চন্দ্রা পল্লীবিদ্যুৎ আসতে প্রায় চার ঘণ্টা সময় লেগেছে।
ঢাকাগামী বাবলু পরিবহনের বাসচালক রহমান জানান, মঙ্গলবার রাত ৩টার দিকে টাঙ্গাইল বাইপাস অতিক্রম করার পর থেকেই মহাসড়কে যানজটে পড়েন। টাঙ্গাইল বাইপাস থেকে চন্দ্রা পল্লীবিদ্যুৎ আসতে তার সময় লেগেছে প্রায় ৭ ঘণ্টা।

কোনাবাড়ি (সালনা) হাইওয়ে থানার ওসি মো. হোসেন সরকার জানান, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর রেল ওভারব্রিজের উপর রাত পৌনে ১২টার দিকে একটি তরকারি বোঝাই ট্রাক বিকল হওয়ার কারণে এই যানজটের সৃষ্টি হয়েছে। পরে রাত আড়াইটার দিকে বিকল ট্রাকটি সড়িয়ে নেয়া হয়েছে। এ সময়ের মধ্যে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। আশা করছি অল্প সময়ের মধ্যে মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হবে।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category