,

প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ: ৪ জনের মৃত্যুদণ্ড

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রশিদপুরে এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের দায়ে চার জনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সাইদুর রহমান গাজী এ রায় দেন। লক্ষ্মীপুর আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাডভোকেট আবুল বাশার রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- রশিদপুর গ্রামের আব্দুর জব্বারের ছেলে নাসির (২৮), মো. হাশেমের ছেলে মো. মাসুদ আলম (২০), তোফায়েল আহম্মদের ছেলে মো. বাহার (২৪) ও আলী আহম্মদের ছেলে মহিন হোসেন (২১)। এদের মধ্যে মো. মাসুদ আলম পলাতক রয়েছেন। অন্যরা রায় ঘোষণার সময় আদালতে উপস্থিত ছিলেন।

আদালত সূত্রে জানা যায়, ২০১৩ সালের ১৮ আগস্ট রাত ১০টার দিকে আসামিরা ঘরের বেড়া কেটে ভেতরে ঢুকে ওই গৃহবধূকে হাত-পা ও মুখ বেঁধে পার্শ্ববর্তী বাগানে নিয়ে যায়। পরে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায় তারা।

পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে। ঘটনার পরদিন ওই গৃহবধূ বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেন। আদালত দীর্ঘ শুনানি শেষে আজ এই রায় দেন।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category