,

দুর্বৃত্তদের গুলিতে যুবলীগ নেতা নিহত

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার রাজার বাগান সরকারি কলেজ এলাকায় দুর্বৃত্তদের গুলিতে রাসেল কবির (৩৩) নামে এক যুবলীগ নেতা নিহত হয়েছেন। সোমবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।
নিহত রাসেল কবির সাতক্ষীরা সদর উপজেলার আগরদাঁড়ি ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক এবং সাতক্ষীরা সদর উপজেলার কুচপুকুর গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে।

২০১৩ সালে জামায়াত-শিবিরের নিক্ষিপ্ত বোমার আঘাতে তার পিতা সিরাজুল ইসলাম নিহত হন।
তার পিতা মারা যাওয়ার পর থেকে সাতক্ষীরা জেলা শহরের রাজারবাগান সরকারি কলেজের পাশে ভাড়া বাড়িতে বসবাস করে আসছিল রাসেল কবির।
নিহতের চাচা নজরুল ইসলাম জানান, একইভাবে তার ভাই সিরাজুল ইসলামকে দুর্বৃত্তরা ২০১৩ সালের যুদ্ধাপরাধী কাদের মোল্যার ফাঁসির রাতে নিজ বাড়িতে গুলি করে হত্যা করে। এরপর থেকে সিরাজুলের ছেলে কবির হোসেন সাতক্ষীরা শহরের রাজারবাগান সরকারি কলেজের পাশ্ববর্তী একটি ভাড়াবাড়িতে বসবাস করতো। রাতে ভাড়া বাড়িতে অবস্থান করার সময় সন্ত্রাসীরা তাকে লক্ষ্য করে পর পর কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এতে তার শরীরের তিনটি স্থানে গুলিবিদ্ধ হয়। স্থানীয়রা তাকে সাথে সাথেই উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নজরুল ইসলাম আরও বলেন, তার ভাই সিরাজুলের হত্যাকারীরাই পরিকল্পিতভাবে কবিরকে গুলি করে হত্যা করেছে বলে তিনি ধারণা করছেন।
সাতক্ষীরা সদর থানার ওসি ফিরোজ হোসেন মোল্যা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ২০১৩ সালে জামায়াত-শিবিরের বোমা হামলায় নিহত রাসেল করিবের পিতা আওয়ামী লীগ কর্মী সিরাজুল ইসলাম নিহত হন। এনিয়ে আদালতে মামলা চলছে। স্থানীয় জামায়াত-শিবির তাদের গ্রামের বাড়ি কুচপুকুরে একাধিক বার বোমা হামলা ও গুলি চালিয়েছে।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category