,

অবশেষে হলো তাদের বিয়ে

রাজবাড়ী প্রতিনিধি: ফেসবুকে পরিচয়। পরিচয় থেকে প্রেম। সেই প্রেমের সূত্র ধরে সুদূর ব্রাজিল থেকে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার জামালপুর গ্রামে ছুটে আসেন তরুণী জেইসা ওলিভেইরা সিলভা।
এরপর প্রেমিক সঞ্জয় ঘোষের বাড়িতে অতিথি হন তিনি। দিনরাত কৌতূহলী মানুষের ভিড়ে কিছুটা বিরক্ত সিলভা। বিড়ম্বনা এড়াতে প্রেমিক সঞ্জয়ের সাথে চলে যান রাজধানী ঢাকায়। আর সেখানে বিয়ের কাজটিও সেরে ফেলেছে এই জুটি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মেসেজে জেইসা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বৃহস্পতিবার ঢাকায় তিনি ও সঞ্জয় বিয়ে করেছেন। এখন তিনি বাংলাদেশেই আছেন। তবে কোথায় আছেন, কবে ব্রাজিল ফিরে যাবেন, সঞ্জয়কে সঙ্গে নিবেন কি না?- এসব প্রশ্নের উত্তর এড়িয়ে যান জেইসা।
ফেসবুকে প্রেমের সূত্র ধরে সুদূর ব্রাজিল থেকে সোমবার (৩ এপ্রিল) রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার জামালপুর গ্রামে প্রেমিক সঞ্জয় ঘোষের বাড়িতে আসেন ২৯ বছর বয়সী তরুণী জেইসা ওলিভেইরা সিলভা।

সঞ্জয় ঘোষ জামালপুর গ্রামের বলাই ঘোষের ছেলে। তিনি শ্যামলী পরিবহনের ঢাকা-কলকাতা সার্ভিসের কর্মী।
সঞ্জয় ঘোষের চাচা ব্যবসায়ী মনোজ ঘোষ বলেন, জেইসা আসার পর থেকেই তাকে এক নজর দেখার জন্য বাড়িতে জনতার ঢল নামে। এতে জেইসা বিরক্ত বোধ করতে থাকলে বুধবার সকালে সঞ্জয় জেইসাকে নিয়ে ঢাকায় চলে যায়।

তিনি আরো বলেন, বৃহস্পতিবার ঢাকায় সঞ্জয় ও জেইসা বিয়ে করেছে। বিষয়টি সঞ্জয় নিজেই পরিবারকে নিশ্চিত করেছে। সোমবার সঞ্জয়কে সঙ্গে নিয়ে নববধূ জেইসার ব্রাজিলে ফিরে যাওয়ার কথা রয়েছে বলে জানান তিনি।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category