,

মাদারীপুরে সাংবাদিকের ওপর হামলা

মাদারীপুর প্রতিনিধিঃ জেলার কালকিনিতে ইউনিয়ন পরিষদের নির্বাচনের প্রচারণার সংবাদ সংগ্রহ করতে গিয়ে শুক্রবার দুপুরে উপজেলার পূর্ব এনায়েতনগরে হামলার শিকার হয়েছেন কালকিনি প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক যায়যায় দিন পত্রিকার উপজেলা প্রতিনিধি শহিদুল ইসলাম।

এই ব্যপারে মামলা করতে গেলে উল্টো তার বিরুদ্ধে মামলা করে শনিবার সকালে কোর্টে প্রেরণ করা হয়। এতে মাদারীপুরের সাংবাদিকরা এ ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার দুপরে নির্বাচনী প্রচারণার সংবাদ সংগ্রহ পূর্ব এনায়েত নগর ইউনিয়নে যান সাংবাদিক শহিদুল ইসলাম। এ সময় আচরণ বিধি লঙ্ঘন করে প্রচারণা চালাচ্ছে এমন ঘটনার ছবি তুলতে গেলে সাংবাদিক শহিদুল ইসলামের ওপর ইউনিয়নের আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী বাদল তালুকদারের সমর্থকরা অতর্কিত হামলা চালায়। তাৎক্ষনিক থানায় খবর দিলে পুলিশ ওই সাংবাদিককে উদ্ধার করে কালকিনি থানায় নিয়ে আসে।

এ সময় চেয়ারম্যান প্রার্থীর ছোট ভাই সরোয়ার তালুকদার (৩০) ও নাজমুল খান (১৭) নামে দুইজনকে আটকও করা হয়। বিকেলে এ বিষয়ে থানায় মামলা করতে গেলে স্থানীয় নেতাকর্মীদের চাপের মুখে পড়ে ওই সাংবাদিকের মামলা না নিয়ে উল্টো থানায় তাকে আটকে রাখা হয়। এরপর সন্ধ্যায় অসুস্থ হয়ে পড়লে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়ে তাকে চিকিৎসা দেওয়া হয়েছে এবং শুক্রবার রাত ১২টার দিকে এ ব্যাপারে দুই পক্ষের মামলা নেওয়া হয়।  শনিবার সকালে কোর্টে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে সাংবাদিকরা থানায় গেলে স্থানীয় এমপি বাহাউদ্দিন নাছিমের সাথে সমঝোতা করলেই ওই সাংবাদিককে ছাড়া হবে বলে জানিয়েছে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কৃপা সিন্দু বালা।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category