,

মহাজোট গঠণের ঘোষণা এরশাদের

ভোলা প্রতিনিধিঃ জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ জাতীয় পার্টিকে শক্তিশালী করার জন্য ইসলামীক দলগুলোসহ ৩০টি দল নিয়ে মহাজোট গঠনের ঘোষণা দিয়েছেন।

শুক্রবার ভোলার বাংলাস্কুল মাঠে জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে তিনি এ ঘোষণা দেন।

তিনি বলেন, আমরা ইসলামী দলগুলোসহ ৩০ দলের মহাজোট গঠন করলেও বর্তমান আওয়ামী সরকারের বিরুদ্ধে নই।

বিএনপির সমালোচনা করে এরশাদ বলেন, মানুষকে নিপিড়িত করেছে, নির্যাতন করেছে, পুড়িয়ে মেরেছে এমন সরকার আমাদের প্রয়োজন নেই। আমরা চাই সে সরকার, যে সরকার জনগণের পাশে থেকে উন্নয়ন করবে।

তিনি বর্তমান সরকারের প্রশংসা করে বলেন, শেখ হাসিনার সরকার অনেক উন্নয়ন কাজ করেছে। আমাদের রাজনৈতিক মতাদর্শ ভিন্ন থাকলেও উন্নয়নের রাজনীতিতে আমরা আওয়ামী লীগের সাথে এক মত। আমাদের উদ্দেশ্য একটাই বাংলাদেশের উন্নয়ন করা, জনগণের উন্নয়ন করা, বাংলাদেশকে সমৃদ্ধ করা। সে জন্য আগামীতে আমরা পরস্পরের সঙ্গে হাত মিলিয়ে কাজ করে বাংলাদেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যাব।

ভোলা জেলা জাতীয় পার্টির আহবায়ক মোঃ কেফায়েত উল্লাহ নজিব এর সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন- জাতীয় পার্টির মহাসচিব এ.বি.এম রুহুল আমিন হাওলাদার এমপি, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙা, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি,  সাইদুর রহমান টেপা, সুনিল শুভ রায়, জাতীয় পার্টির যুব বিষয়ক উপদেষ্টা এ্যাড. মোঃ রেজাউল ইসলাম ভূঁইয়া, যুগ্ম মহাসচিব নুরুল ইসলাম ওমর এমপি, জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আমির হোসেন ভূঁইয়া, ভোলা জেলা পরিষদ চেয়ারিম্যান ও জেলা আওয়ামী লীগ সম্পাদক আবদুল মমিন টুলু, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান অধ্যাপক মহসিন ইসলাম হাবু, আজিম গোলদার, কামাল উদ্দিন সহ অনান্যরা।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category