,

ত্রিভুজ প্রেমে তিশা-তৌসিফ-মিতুল

বিনোদন প্রতিবেদকঃ ত্রিভুজ প্রেমের দ্বন্দ্বে জড়িয়েছেন সময়ের জনপ্রিয় অভিনয়শিল্পী তানজিন তিশা, তৌসিফ মাহবুব ও আফফান মিতুল। একটি একক নাটকের গল্পে এমন দৃশ্য দেখা যাবে। আজ শুক্রবার (৭ এপ্রিল) রাইজিংবিডির সঙ্গে আলাপকালে এ তথ্য জানান অভিনেতা আফফান মিতুল।

‘পারব না ছাড়তে তোকে’ শিরোনামের নাটকের গল্পে প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করেছেন এই তিন অভিনয়শিল্পী। মানিক হোসেনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সবুজ খান।

নাটকের গল্প প্রসঙ্গে আফফান মিতুল রাইজিংবিডিকে বলেন, “নাটকটির গল্পে তানজিন তিশা ‘সুকন্যা’, তৌসিফ মাহবুব ‘সুহাশ’ আর আমি অভিনয় করেছি ‘মিতুল’ চরিত্রে। এতে তিশা ভালোবাসে তৌসিফকে কিন্তু আমি ভালোবাসি তিশাকে। এ নিয়ে শুরু হয় ত্রিভুজ প্রেমের দ্বন্দ্ব। তবে গল্পের অবসান কীভাবে হয় তা আর বলা যাবে না।” 

এ ছাড়াও নাটকটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন-আহসানুল হক মিনু, সূচনা শিকদার, কাজী উজ্জল, রাসেল জামান, দীপক কর্মকারসহ আরো অনেকে। গত ১-২ এপ্রিল, গাজীপুরের বিভিন্ন স্থানে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। এখন চলছে পোস্ট প্রোডাকশনের কাজ। খুব শিগগির একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে নাটকটি প্রচারিত হবে।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category