,

যৌতুক মামলায় জামিন পেলেন সানী

ষ্টাফ রিপোর্টার: স্ত্রী দাবিদার নাসরিন সুলতানা নামে এক তরুণীর দায়ের করা যৌতুক মামলায় এবার জামিন পেয়েছেন জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানি।
বুধবার ঢাকা মহানগর হাকিম নূর নবীর আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন আরাফাত সানী। শুনানি শেষে বিচারক ১০ হাজার টাকা মুচলেকায় জামিন মঞ্জুর করেন।
আরাফাত সানীর পক্ষে এম. জুয়েল আহম্মদ ও মুরাদুজ্জামান মুরাদ শুনানি করেন।
শুনানিতে তারা বলেন, এই মামলায় ৫ এপ্রিল সানীর আদালতে হাজির হতে সমন জারি ছিল। কিন্তু আসামি স্বেচ্ছায় আত্মসমর্পণ করে জামিন প্রার্থনা করেছেন। তা ছাড়া জামিনে বাদীর কোনো আপত্তি নেই। জামিন দিলে তিনি পালিয়ে যাবেন না। তাই আমরা তার জামিন মঞ্জুরের আবেদন করেছি। শুনানি শেষে আদালত আরাফাত সানীর জামিন মঞ্জুর করেন।
প্রসঙ্গত, ২৩ জানুয়ারি ঢাকা মহানগর হাকিম রায়হানুল ইসলামের আদালতে সানীর বিরুদ্ধে মামলাটি দায়ের করেন তার স্ত্রী দাবিদার নাসরিন সুলতানা। আদালত মামলাটি আমলে নিয়ে ৫ এপ্রিলের মধ্যে তাকে আদালতে হাজিরের নির্দেশ দিয়েছেন।
মামলার অভিযোগ থেকে জানা গেছে, ক্রিকেটার আরাফাত সানীর সঙ্গে ২০১৪ সালের ৪ ডিসেম্বর নাসরিনের বিয়ে হয়। বিয়ের পর তারা বাসা ভাড়া নিয়ে একসঙ্গে বসবাস করেন। কিন্তু সানীর পরিবার বিয়ে মেনে নিতে চাননি। পরে সানী নাসরিনের কাছে ২০ লাখ টাকা যৌতুক দাবি করেন।
উল্লেখ থাকে, তথ্যপ্রযুক্তি আইনে দায়ের করা এবং নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের করা মামলায় টানা ৫৩ দিন কারাগারে থাকার পর গত ১৫ মার্চ মুক্ত হন আরাফাত সানী।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category