,

প্রেমের টানে ব্রাজিল থেকে রাজবাড়ী

মাহফুজুর রহমান: ‘আমার স্বপ্নে দেখা রাজকন্যা থাকে সাত সমুদ্র তের নদীর পাড়ে’। হ্যাঁ কেউ যদি প্রেমে পড়ে তাহলে জীবনকে হাতের মুঠোয় নিয়ে ঠিকই সাত সমুদ্র পাড়ি দিতে পারে। তারই জলন্ত প্রমাণ ব্রাজিলীয় স্বপ্নকন্যা লর মিউনেশিয়াল এ্যাসিসটেন্ট জেইসা ওলিভেরিয়া সিলভার। বাংলাদেশী পুত্রের প্রেমের টানেই সুদূর ব্রাজিল থেকে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার প্রত্যন্ত গ্রাম জামালপুরে চলে এসেছেন তিনি। ফেইস বুকে পরিচয় অতঃপর প্রেম। আর সেই প্রেমের টান্ইে ব্রাজিল থেকে ছুটে এসেছে ব্রাজিলের মিউনেশিয়াল এ্যাসিসটেন্ট জেইসা ওলিভেরিয়া সিলভার। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে উৎসুক জনতা একনজর দেখার জন্য ভীড় জমিয়েছে ওই প্রেমিকের বাড়ীতে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানান, উপজেলার জামালপুর ইউনিয়নের জামালপুর বাজারের বলাই ঘোষের ছেলে শ্যামলী পরিবহনের ঢাকা-কোলকাতা সার্ভিসের কর্মী সঞ্জয় ঘোষের বাড়ীতে ব্রাজিল থেকে একজন নারী সোমবার রাতে এসেছে। মঙ্গলবার সকালে খবর ছড়িয়ে পড়লে এলাকার বিভিন্ন বয়সী নারী-পুরুষ দেখতে ওই বাড়ীতে ভীড় জমাচ্ছে।

দেখতে আসা আকরাম হোসেন জানান, তারা ব্রাজিল থেকে একজন নারী এসেছে জেনে দেখতে এসেছেন। তার মতো অনেকেই দেখতে এসেছে। সময় যত বেশি যাচ্ছে উৎসুক জনতার ভীড় বাড়ছে। সঞ্জয় ঘোষ জানান, ফেইসবুকে তার সাথে ১৭ মাস পুর্বে ব্রাজিলের মিউনেশিয়াল এ্যাসিসটেন্ট জেইসা ওলিভেরিয়া সিলভার পরিচয় ঘটে। একপর্যায়ে সে বাংলাদেশে আসতে চায়। এজন্য সোমবার রাতে তার বাড়ীতে এসেছে। সে বিয়ে করতে চাইলে সে বিয়ে করবে। তার পরিবারের সদস্যদের কোন বাধা নেই। ব্রাজিলের নাগরিক জেইসা ওলিভেরিয়া সিলভা জানান, সে সঞ্জয় ঘোষের সাথে পরিচয়ের সুত্রধরে এসেছে। সে বাংলাদেশকে খুব ভালোবাসে।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category