,

ষড়যন্ত্রকারীদের ষড়যন্ত্রকে উপেক্ষা করে সফলতার সাথে কাজ করছিঃ কামারুল আরেফিন

হাবিবুর রহমানঃ কুষ্টিয়ার মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিনের
দায়িত্ব গ্রহনের তৃতীয় বছর পূর্তি উদযাপন করা হয়েছে।
সেই সাথে চতুর্থ বছরে পর্দাপন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
 সোমবার সকালে উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে কেটে তৃতীয় বছর পূর্তি অনুষ্ঠানের সুচনা করেন মিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিন।
পরে তার সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এ সময় তিনি বলেন, আল্লাহর অশেষ রহমতে ষড়যন্ত্রকারীদের ষড়যন্ত্রকে উপেক্ষা করে সফলতার সাথে সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সকল সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের সকল কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে কাজ করছি।
হয়তো সবার যুগিয়ে চলতে পারিনি। তবে আমার আন্তরিকতা এবং চেষ্টার ত্রুটি ছিল না। আগামী দিনে পথ চলতে তিনি সকলের সহযোগীতা কামনা করেন।
এ সময় আরো বক্তব্য রাখেন মিরপুর উপজেলা নির্বাহী অফিসার মাহবুবুর রহমান, মিরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম, সহকারী কমিশনার ভূমি সুবর্না রানী সাহা, উপজেলা মহিলা ভাইচ চেয়ারম্যান শারমিন আক্তার নাসরিন, বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফোরাম মিরপুর উপজেলা শাখার জসিম উদ্দিন বিশ্বাস।
এসময় উপস্থিত ছিলেন মিরপুর প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব মহাম্মদ আলী জোয়ার্দ্দার, ফুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম, উপজেলা সহকারী পরিকল্পনা বাস্তবায়নকারী কর্মকর্তা সোহরাব আলী, উপজেলা চেয়ারম্যানের সিও রাজিবুল ইসলামসহ উপজেলার বিভিন্ন দফতরের কর্মকতা কর্মচারীসহ উপজেলা আওয়ামীলীগ ও অংগ সংগঠনের নেতাকর্মীরা।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category