,

শিক্ষকের বিরুদ্ধে ছাত্র বলাৎকারের অভিযোগ!

দৌলতপুর প্রতিনিধিঃ কুষ্টিয়ার দৌলতপুরে এক স্কুল শিক্ষকের বিরুদ্ধে ছাত্র বলাৎকারের অভিযোগ পাওয়া গেছে।
এর প্রতিবাদে সোমবার বেলা সাড়ে ১০ টায় বিদ্যালয়ের ছাত্র/ছাত্রী ও এলাকাবাসী বিক্ষোভ করে।
পরে ছাত্ররা বিক্ষোভ করে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দিয়েছে।
ভুক্তভোগী ছাত্র ও স্থানীয়রা জানায়, উপজেলার শশীধরপুর এলাকার বিডিএস মাধ্যমিক বিদ্যালয়ের ইংরেজী শিক্ষক মেহেরুল্লাহ (৫০) বেশ কয়েক বছর ধরে বিদ্যালয়ের ছাত্রদের বিভিন্নভাবে বলাৎকার ও বিকৃত যৌনাচার চালিয়ে আসছিল। এবং উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট অভিযুক্ত শিক্ষকের শাস্তির দাবী করে লিখিত অভিযোগ দিয়েছে।
অভিযোগকারী ৪ ছাত্র জানায়, শিক্ষক মেহেরুল্লাহ পরীক্ষায় বেশী নম্বর দেয়ার কথা বলে তাদের একা ডেকে নিয়ে তাদের উপর যৌনাচার চালাতো। যদি কেউ এঘটনা কাউকে বলে তবে তাকে পরীক্ষায় ফেল করিয়ে দেয়া সহ নানা ধরণের হুমকি দিত বলে তারা জানায়।
সোমবার এ ঘটনার কথা ছড়িয়ে পড়লে শিক্ষক মেহেরুল্লাহ গাঢাঁকা দিয়েছে। বিশ্ববিদ্যালয় পড়–য়া স্থানীয় যুবক আশিক জানান, ঐ শিক্ষক মেহেরুল্লাহ গত ৮/১০ বছরে প্রায় শতাধিক ছাত্রের সাথে এ ধরনের যৌনাচার চালিয়েছে। ভয়ে বা লজ্জায় কেউ এতদিন মুখ খোলেনি।
জানতে চাইলে বিডিএস মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইয়াকুব আলী বিষয়টি নিন্দনীয় বলেই তার দায়িত্বের কথা শেষ করেন।
দৌলতপুর থানার ওসি (তদন্ত) আজগর আলী বিষয়টি তদন্তের পাশাপাশি অভিযুক্ত শিক্ষককে আটকের চেষ্টা চলছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তৌফিকুর রহমান জানান, এ বিষয়ে একটি তদন্ত কমিটি গঠন করা হচ্ছে। এবং অভিযুক্ত শিক্ষককে সাময়িক বরখাস্ত করার জন্য প্রধান শিক্ষককে নির্দেশ দেয়া হয়েছে। যদি তা না করা হয় তবে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে তিনি জানিয়েছেন।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category