,

জাগরন ক্লাবের পুরস্কার বিতরণ

ভেড়ামারা প্রতিনিধিঃ কুষ্টিয়ার ভেড়ামারা ক্ষেমিরদিয়াড় জাগরন ক্লাব মাঠে মহান স্বাধীনতা দিবস স্বরণে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, প্রবীণ ব্যাক্তিত্ব শামছের আলী শেখ।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জুনিয়াদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি আওয়ামী লীগের সাধারন সম্পাদক শাহেদ আহমেদ শওকত। 

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ভেড়ামারা প্রেসক্লাবের সভাপতি ও চেতনায় কুষ্টিয়া পত্রিকার প্রকাশক ও সম্পাদক প্রভাষক জাহাঙ্গীর হোসেন জুয়েল, হাজী ওয়াজেদ আলী মাধ্যামিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আঃ হাই সিদ্দিকী, বীর মুক্তিযোদ্ধা নুর আরম তাসফের, ভেড়ামারা উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি’র সভাপতি ও ক্ষেমিরদিয়াড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান, সাধারন সম্পাদক রবিউর ইসলাম, জাগরন ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি ও ক্ষমিরদিয়াড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মাসুদুজ্জামান মাসুদ, আঃ সাত্তার, সিরাজুর ইসলাম, বিজলী, শরিফুজ্জামান লাবলু প্রমুখ। অনুষ্টান পরিচারনা করেন হাজী ওয়াজেদ আলী মাধ্যামিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আফজার হোসেন।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category