,

মেয়ের বাড়িতে প্রধানমন্ত্রী

ফরিদপুর প্রতিনিধিঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা একদিনের সফরে সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে আয়োজিত জনসভায় ভাষণ দিতে ফরিদপুরে পৌঁছেছেন। জেলা আওয়ামী লীগের এই জনসভা আজ বুধবার বিকেলে অনুষ্ঠিত হবে।  

তাই ফরিদপুরে মেয়ে সায়মা ওয়াজেদ পুতুলের শ্বশুরবাড়িতে গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে বিশ্রাম ও মধ্যাহ্ন ভোজ সেরে বিকেলে সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে জেলা আওয়ামী লীগের জনসভায় ভাষণ দেবেন তিনি।

আজ বেলা পৌনে ১টার দিকে পুতুলের শ্বশুর স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের সদর উপজেলার বদরপুরের বাড়ি আফসানা মঞ্জিলে পৌঁছান শেখ হাসিনা। পুতুল ও তার স্বামী খন্দকার মাশরুর হোসেনসহ শ্বশুরবাড়ির স্বজনেরা আন্তরিকভাবে স্বাগত জানিয়েছেন তাকে।

এর আগে বেলা ১১টা ৪০ মিনিটে হেলিকপ্টারযোগে ফরিদপুর শহরের শেখ জামাল স্টেডিয়ামে অবতরণ করেন প্রধানমন্ত্রী। তাকে স্বাগত জানান স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া ও পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা।
 
স্টেডিয়াম থেকে সার্কিট হাউসে গেলে প্রধানমন্ত্রীকে গার্ড অব অনার দেন পুলিশের চৌকস দলের সদস্যরা। সার্কিট হাউসে বিশ্রাম নিয়ে বেলা সোয়া বারটার দিকে পুতুলের শ্বশুরবাড়ির উদ্দেশে রওনা হন তিনি।

বিকেল ৪টার দিকে সরকারি রাজেন্দ্র কলেজের শহর শাখার মাঠে জেলা আওয়ামী লীগের জনসভায় যোগ দেবেন প্রধানমন্ত্রী। জনসভা মাঠ থেকে ১ হাজার ৩৫ কোটি টাকা ব্যয়ে ২০টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং ৪২৫ কোটি টাকা ব্যয়ে ১২টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন শেখ হাসিনা।  

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category