,

প্রথম দুই ওয়ানডেতেও থাকছেন না পেরেরা

ক্রীড়া ডেস্ক : টেস্ট সিরিজে থাকতে না পারলেও বাংলাদেশের বিপক্ষে কুশল পেরেরাকে ওয়ানডেতে পাওয়ার প্রত্যাশায় ছিল শ্রীলঙ্কা। এখন ওয়ানডেও খেলা হচ্ছে না লঙ্কান উইকেটরক্ষক এ ব্যাটসম্যানের।

চোট সারিয়ে ওয়ানডের জন্য নিজেকে একটু একটু করে তৈরিও করে ফেলেছিলেন কুশল। কিন্তু প্রস্তুতি ম্যাচে হ্যামস্ট্রিংয়ে ফের চোট পাওয়ায় কপাল পুড়ল তার।

ওয়ানডে সিরিজের আগে বাংলাদেশের বিপক্ষে ৫০ ওভারের প্রস্তুতি ম্যাচে গতকাল মুখোমুখি হয়েছিল শ্রীলঙ্কা বোর্ড সভাপতি একাদশ। রোমাঞ্চকর ওই ম্যাচে শেষ মূহুর্তের নাটকীয়তায় ২ রানে হেরেছে বাংলাদেশ। গতকাল ব্যাট হাতে প্রস্তুতি ম্যাচে ৬৪ রান করে রিটায়ার্ড আউট হয়ে মাঠ ছাড়েন পেরেরা। টাইগারদের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে জয় পেলেও পেরেরাকে আবারও হারিয়ে দুশ্চিন্তায় পড়েছে লঙ্কান নির্বাচকরা। হ্যামস্ট্রিংয়ে চোট লাগায় বাংলাদেশের বিপক্ষে প্রথম দুই ওয়ানডেতে খেলতে পারবেন না পেরেরা। লঙ্কান ক্রিকেট ম্যানেজার আসানকা গুরুসিনহা তা নিশ্চিত করেছেন।

তবে অবস্থার উন্নতি হলে পেরেরা ২৮ মার্চ ডাম্বুলায় দ্বিতীয় ওয়ানডের জন্য প্রস্তুত হতে পারেন বলে জানান গুরুসিনহা। প্রথম দুই ওয়ানডের জন্য শ্রীলঙ্কা দলে পেরেরার বিকল্প খেলোয়াড়ের নাম আজ কিংবা আগামীকাল শুক্রবার শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড ঘোষণা করবে। ফিটনেস নিয়ে ১ এপ্রিল তৃতীয় ওয়ানডের জন্য দলের সঙ্গে যোগ দেবেন পেরেরা।

শনিবার শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডের প্রথমটিতে স্বাগতিকদের মুখোমুখি হবে মাশরাফি বিন মুর্তজার বাংলাদেশ।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category