,

ইবির ১০ শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন

ইবি প্রতিনিধিঃ কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ের ১০ শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণপদকের (২০১৩ ও ২০১৪) জন্য মনোনীত হয়েছেন।
বিশ্ববিদ্যালয়ের পাঁচ অনুষদের ১ম স্থান অধিকারী এসব শিক্ষার্থীদের আগামী বুধবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে শাপলা ভবনে এ পদক দেয়া হবে বলে জানা গেছে।
স্বর্ণপদকের জন্য মনোনীত শিক্ষার্থীরা হলেন, ২০১৩ সালের জন্য ধর্মতত্ত্ব ও ইসলামী শিক্ষা অনুষদ থেকে আল-কুরআন অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের আব্দুল খালেক, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদ থেকে অর্থনীতি বিভাগের নিশাত আরা সমা, ব্যবসায় প্রশাসন অনুষদ থেকে হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের মাসুদ রানা, আইন ও শরীয়াহ্ অনুষদ থেকে আল-ফিকহ্ বিভাগের জামিরুল ইসলাম এবং ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদ থেকে গণিত বিভাগের শামীমা আক্তার।
এছাড়া ২০১৪ সালের পদকের জন্য মনোনীত শিক্ষার্থীরা হলেন, ধর্মতত্ত্ব ও ইসলামী শিক্ষা অনুষদ থেকে আল-কুরআন অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের ইব্রাহিম আল মামুন, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদ থেকে আরবী ভাষা ও সাহিত্য বিভাগের নাজমুস সাদাত, ব্যবসায় প্রশাসন অনুষদ থেকে হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের আব্দুস সালাম, আইন ও শরীয়াহ অনুষদ থেকে আইন ও মুসলিম বিধান বিভাগের মিফতাহুল হাসান এবং ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদ থেকে ফলিত রসায়ন ও রাসায়নিক প্রযুক্তি বিভাগের মুসতাসিম বিল্লাহ।
প্রধানমন্ত্রী স্বর্ণপদক প্রদান অনুষ্ঠানে ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুর আর রাসিদ আসকারী অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বলেও জানা গেছে।
বিশ্ববিদ্যালয় ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ স্বর্ণপদকের জন্য শিক্ষার্থীদের মনোনয়নের বিষয়টি নিশ্চিত করেছেন।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category