,

পীর হত্যার অভিযোগে আরেক মুরিদ গ্রেপ্তার

রংপুর প্রতিনিধি : দিনাজপুরে কথিত পীর ফরহাদ হোসেন হত্যায় অংশ নেওয়ার অভিযোগে তারই এক মুরিদকে কুড়িগ্রাম থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৩।

গ্রেপ্তার হওয়া মুরিদ শফিকুল ইসলাম বাবু (২৮) দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার দৌলা শাহপাড়ার আজিম উদ্দিন শাহর ছেলে।

সোমবার সকালে কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার জয়মনিরহাট বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রংপুরের র‌্যাব-১৩-এর অধিনায়ক কমান্ডার এ টি এম আতিকুল্যাহ বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ১৩ মার্চ রাতে দিনাজপুরের বোচাগঞ্জের দৌলাগ্রামের কাদরিয়া মোহাম্মদিয়া দরবার শরিফের কথিত পীর ফরহাদ হোসেন চৌধুরী ও তার গৃহকর্মী রুপালিকে গুলি করে ও কুপিয়ে হত্যা করা হয়। হত্যার রহস্য উদঘাটনে পুলিশের পাশাপাশি র‌্যাবও ছায়া তদন্ত শুরু করে। 

এ ঘটনার দুদিন পর ফরহাদের মেয়ে ফাতিয়া ফারহানার করা মামলায় কুড়িগ্রামের উলিপুরের কথিত পীর ইসহাক ও দরবার শরিফের খাদেম সায়েদুল ইসলাম ও মুরিদ সমর আলীকে গ্রেপ্তার করেন পুলিশ।  

রংপুর র‌্যাবের সিনিয়র এএসপি দোলন মিয়া বলেন, ‘গ্রেপ্তারকৃত সায়েদুল ইসলাম ও সমর আলী প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানান, তাদের পরিকল্পনায় মো. শফিকুল ইসলাম ওরফে বাবু ও তার সহযোগীরা কথিত পীর ফরহাদ হোসেন চৌধুরী ও তার গৃহকর্মী রুপালিকে হত্যা করেছে। পরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি বিশেষ টিম সোমবার ভোরে কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার জয়মনিরহাট বাজার থেকে মো. শফিকুল ইসলাম ওরফে বাবুকে গ্রেপ্তার করেছে।’

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category