,

খেলোয়াড়দের ১ কোটি টাকা ঘোষণা বিসিবির

ঢাকা অফিস: শততম টেস্টে বাংলাদেশের ঐতিহাসিক জয়ের জন্য খেলোয়াড়দের ১ কোটি টাকা ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এদিকে শততম টেস্টে জয়লাভ করায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জয়ের পরপরই প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রেস উইংয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে অভিনন্দন জানানো হয়েছে। সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বাংলাদেশের শততম টেস্টে শ্রীলঙ্কার বিরুদ্ধে বিজয়ী হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ ক্রিকেট দলের সকল খেলোয়াড় ও কর্মকর্তাদের অভিনন্দন জানিয়েছেন।

বাংলাদেশ দলকে আরো অভিনন্দন জানিয়েছেন জাতীয় সংসদের স্পিকার ও সিপিএ নির্বাহী কমিটির চেয়ারপারসন ড. শিরীন শারমিন চৌধুরী, ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া, জাতীয় সংসদের চিফ হুইপ আ স ম ফিরোজ, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

কলম্বোর পি সারা ওভালে ঐতিহাসিক ম্যাচটি বাংলাদেশ ৪ উইকেটে জিতেছে। দুই ম্যাচের এই টেস্টে প্রথমটিতে পরাজিত হলেও দ্বিতীয় ম্যাচটি জিতে সিরিজ ড্র করেছে বাংলাদেশ। বাংলাদেশের জন্য ঐতিহাসিক দিন ৭ মার্চে শুরু হওয়া এই আন্তর্জাতিক ক্রিকেট সিরিজটির নাম রাখা হয়েছিল ‘জয় বাংলা কাপ’।

আজ রবিবার শ্রীলঙ্কার মাটিতে ইতিহাস সৃষ্টি করে বিশাল জয় পেয়েছে বাংলাদেশ। এর আগে শততম ওয়ানডেতে জয় পেয়েছে বাংলাদেশ। এবার শততম টেস্ট ম্যাচেও জয় পেল টাইগাররা। মুশফিকের নেতৃত্বে বাংলাদেশ শ্রীলঙ্কার মাটিতে এই টেস্ট জিতেছে ৩ উইকেট। ম্যাচে তামিম ইকবাল ৮২ রানের ইনিংস খেলেছেন। সাব্বির রহমান করেছেন ৪১ রান।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category