,

মিরপুরে আন্তঃস্কুল ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরন

মিরপুর প্রতিনিধি: কুষ্টিয়ার মিরপুরে আন্তঃস্কুল ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকালে উপজেলা ছাতিয়ান ইউনিয়নের আটিগ্রাম মাধ্যমিক বিদ্যালয়ের খেলা মাঠে ক্রীড়া প্রতিযোগিতা শেষে পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক জহির রায়হান বলেন, খেলাধুলার মাধ্যমে দেশ ও জাতি বিশ্ববাসীর কাছে সহজেই পরিচিতি লাভ করে। যুব সমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষা করতে ক্রীড়া চর্চা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। সুষ্ঠু ও সুন্দর জাতি গঠনে লেখা-পড়ার পাশাপশি খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলায় শরীর ও মন সুস্থ থাকে। খেলাধুলা বিনোদনের অন্যতম মাধ্যম।
তিনি আরো বলেন, শিক্ষিত মাতা জাতি গঠনের শ্রেষ্ঠ সেনানী। তাই শিক্ষিত জাতি গঠনে নারী শিক্ষার ভূমিকা অপরিসীম। তিনি শিক্ষার্থীদেরকে সৎ যোগ্য ও দেশপ্রেমিক নাগরিক হিসেবে নিজেদেরকে গড়ে তোলার আহ্বান জানান।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক খিলাফত হোসেনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের উপ-সচিব এ কে এম টিপু সুলতান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবুর রহমান, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শারমিন আক্তার নাসরিন, মিরপুর থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম, ছাতিয়ান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন বিশ্বাস, কুর্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমার আলী, ছাতিয়ান আব্দুল রাফেত বিশ্বাস কলেজের অধ্যক্ষ আব্দুল মজিদ, ছাতিয়ান মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহাদ আলী, শোন্দাহ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রশিদ চৌধুরী প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক আনিছুর রহমান। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category