,

দেওভোগে পোশাক শ্রমিককে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি:  জেলা শহরের দেওভোগ পানির ট্যাঙ্কি এলাকায় হারুনুর রশিদ ওরফে রাকিব নামের এক পোশাক কারখানার শ্রমিককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার ভোরে ওই শ্রমিককে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত হারুনুরশিদ ওরফে রাকিব চাঁনমারী এইচএস প্রিন্স গার্মেন্টসের শ্রমিক। সে ময়মনসিংহ জেলার ত্রিশাল চৌঘর এলাকার শরীফ উদ্দিনের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, হারুনুর রশিদ ওরফে রাকিব মঙ্গলবার রাতে নাইট ডিউটি শেষে ভোরে শহরের দুই নং রেলগেইট এলাকা থেকে রিকশাযোগে দেওভোগ পানির ট্রাঙ্কি এলাকায় যাচ্ছিল। দেওভোগ পানির ট্রাঙ্ক এলাকায় অটোরিকশাযোগে আসা তিন যুবক তার রিকশার গতিরোধ করে এবং তাকে এলোপাথাড়ি ছুরিকাঘাতে করে পালিয়ে যায়। পরে নিরাপত্তা প্রহরীরা তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান জানান, টাকা লেনদেন নিয়ে বিরোধ ও পূর্ব শত্রুতার জের ধরে হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। পুলিশ বিষয়টি তদন্ত করছে। জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category