,

খেয়া হোটেল মালিকের জামিন নামঞ্জুর

ষ্টাফ রিপোর্টার: কুষ্টিয়ায় খেয়া আবাসিক হোটেলের মালিক বিশ্বনাথ সাহা বিশুর জামিন নামঞ্জুর করেছেন আদালত।

আমেরিকান ফ্রিল্যান্স ফটো সাংবাদিক ও মানবাধিকারকর্মী এ্যালিসন জয়েসকে উত্ত্যক্তের ঘটনায় তার জামিন নামঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার দুপুরে বিশুর পক্ষে আইনজীবীরা জামিন প্রার্থনা করলে কুষ্টিয়া সদর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক এস এম মেজবাউল হক উভয়পক্ষের শুনানি শেষে জামিন নামঞ্জুর করেন।

সোমবার দুপুরে কুষ্টিয়া শহরের ছয় রাস্তার মোড় এলাকার খেয়া হোটেলের মালিক বিশ্বনাথ সাহা বিশুকে আটক করে। বিকেলে কুষ্টিয়া মডেল থানা পুলিশ ৫৪ ধারায় তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠায়।

বাল্যবিবাহ নিয়ে কাজ করতে এসে রাতযাপনের জন্য আমেরিকান ফ্রিল্যান্স ফটো সাংবাদিক ও মানবাধিকারকর্মী এ্যালিসন জয়েস গত ৬ মার্চ কুষ্টিয়া শহরের ছয় রাস্তার মোড় এলাকার খেয়া আবাসিক হোটেলে ওঠেন। গভীর রাতে হোটেল মালিক বিশ্বনাথ সাহা বিশু প্রায় আধাঘণ্টা তার কক্ষের দরজা খোলার চেষ্টা করেন বলে অভিযোগ করেন সাংবাদিক এ্যালিসন জয়েস।

ওই সাংবাদিক হোটেল মালিকের বিরুদ্ধে রোববার কুষ্টিয়া জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ করেন।

এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। রোববার কুষ্টিয়ার ওই দুই কর্মকর্তার কাছে বিদেশি ফটো সাংবাদিক এ্যালিসন জয়েসের পক্ষে অভিযোগটি জমা দেন সুফি ফারুক ইবনে আবু বকর নামে এক ব্যক্তি।

অভিযোগ সূত্রে জানা যায়, নারীদের নিয়ে কাজ করতে কুষ্টিয়া এসেছিলেন আমেরিকান ফ্রিল্যান্স ফটো সাংবাদিক এ্যালিসন জয়েস।

এ্যালিসন জয়েসের দাবি, ঘটনার সময় কক্ষে তিনি একা অবস্থান করছিলেন। একজন নারী হিসেবে ওই সময় তিনি আতঙ্কিত হয়ে পড়েছিলেন। আতঙ্কিত অবস্থায় তার বাংলাদেশি সহকর্মী কুষ্টিয়ার সাংবাদিক আলী এহসানকে মোবাইলে ঘটনাটি জানান। আলী এহসান আরো কয়েকজনের সহযোগিতায় তাকে উদ্ধার করেন।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category