,

লালমনিরহাটে অজ্ঞাত বৃদ্ধার লাশ উদ্ধার

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটে সদর উপজেলা থেকে ৬৫ বছরের এক অজ্ঞাত বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে উপজেলার তেলীপাড়া রেলগেট সংলগ্ন চাঁদনী বাজার এলাকার ভুট্টা ক্ষেত থেকে ওই লাশ উদ্ধার করা হয়।

মহেন্দ্রনগর ইউনিয়ন পরিষদের মহিলা ইউপি সদস্য মোছা. দিলারা জানান, ওই এলাকার এক মহিলা গরুর ঘাস কাটার জন্য ভুট্টা ক্ষেতে গেলে লাশ দেখতে পেয়ে স্থানীয় লোকজনকে জানায়। পরে লোকজন থানায় খবর দিলে থানা পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশের ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

তিনি আরো জানান, ওই জমির মূল মালিক জমশের আলী একজন রেল কর্মকর্তা। তিনি দিনাজপুর জেলার ফুলবাড়িতে স্বপরিবারে থাকার কারণে জমিটি সুদর্শন বর্ম্মন নামে স্থানীয় এক ব্যক্তির নিকট বর্গা দেন। সুদর্শন বর্ম্মন নিজেই ওই জমিতে ভুট্টা আবাদ করেন। আর ওই ভুট্টা ক্ষেতেই লাশটি পাওয়া যায়।

পুলিশের এসআই শাহানুর রহমান জানান, ঘটনা জানার পরপরই ঘটনা স্থলে থানার ওসি রফিকুল ইসলাম এসে দেখে চলে গেছেন। ভুট্টা ক্ষেতে লাশটি দেখে মনে হচ্ছে লাশটি ৪/৫ দিন আগের। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। লাশটির পরিচয় পাওয়া যায়নি। ইতিমধ্যে আমরা লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেছি। ময়নাতদন্তের জন্য লাশটি মর্গে পাঠানো হয়েছে।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। লাশের পরিচয় এখনো পাওয়া যায়নি। পরিচয় এবং ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category