,

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে তীব্র যানজট

টাঙ্গাইল প্রতিনিধি: ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। মঙ্গলবার রাতে মহাসড়কের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনা ও যানবাহন বিকল হওয়ার কারণে কালিয়াকৈরের চন্দ্রা এলাকা থেকে টাঙ্গাইল বাইপাস এলাকা পর্যন্ত প্রায় ৫৫ কিলোমিটার এলাকায় যানজট বিস্তৃত হয়েছে। ফলে সীমাহীন দুর্ভোগে পড়েছেন এই সড়কপথে চলাচলকারী যাত্রীরা।

পুলিশ জানায়, মঙ্গলবার রাত ৩টার দিকে মহাসড়কে মির্জাপুর উপজেলার ধল্যা এলাকায় একটি ট্রাকের চাকা খুলে বিকল হয়ে পড়লে মহাসড়কে যানবাহন চলাচলে বিঘ্ন ঘটে। এরপর রাত সাড়ে ৩টার দিকে মির্জাপুর উপজেলা সদরের পোস্টকামুরী এলাকার একটি ব্রিজের অপর একটি ট্রাক এবং উপজেলার জামুর্কী এলাকায় আরেকটি ট্রাক বিকল হলে যানজটের সৃষ্টি হয়।

এরপর ভোর ৪টার দিকে মহাসড়কের কালিয়াকৈর উপজেলার খারাজোড়া নামক স্থানে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। এতে মহাসড়কে যানজট দীর্ঘ হতে থাকে। এক পর্যায়ে চন্দ্রা থেকে টাঙ্গাইল বাইপাস এলাকা পর্যন্ত উভয় পাশে প্রায় ৫৫ কিলোমিটার এলাকায় যানজট সৃষ্টি হয়।

মির্জাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন জানান, বিকল হওয়া যানবাহগুলো সরিয়ে নেয়া হয়েছে। কালিয়াকৈর এলাকায় যানজট রয়েছে। এ কারণে মির্জাপুরের ধেরুয়া এলাকা পর্যন্ত যানজটের সৃষ্টি হচ্ছে। তবে টাঙ্গাইলের দিকে যানবাহন ধীর গতিতে চলছে বলে উল্লেখ করেন তিনি।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category