,

হঠাৎ বদলে গেল জীবন

আন্তর্জাতিক ডেস্ক: শ্রীরাজ কৃষ্ণান কোপারেম্বিলের বাড়ি ভারতের কেরালায়। বয়স ৩৩ বছর। গত নয় বছর ধরে কাজ করেন সংযুক্ত আরব আমীরাতে। বেতন পান ছয় হাজার দিরহাম। আবুধাবীতে বিগ টিকেট নামে একটি লটারি আছে, শ্রীরাজ নিয়মিতই তার টিকেট কেনেন। হয়তো ভাবেন…। কী ভাবেন সেটা না জানালেও কোনোদিন তার ভাগ্যে যে পুরস্কার জোটেনি, সে তো জানা কথাই।

এভাবেই চলছিল দিন। কিন্তু গত ৫ মার্চ হঠাৎ যেন পাল্টে গেলো সবকিছু। জানা গেল, প্রবাসী শ্রীরাজ কৃষ্ণান কোপারেম্বিলই পেয়েছেন বিগ টিকেট লটারির প্রথম পুরস্কার ৭০ লাখ দিরহাম।

হতভম্ব শ্রীরাজ বলেন, বিগ টিকেট লটারি থেকে টেলিফোনে খবরটা পেয়ে এক মিনিটের জন্য আমার মাথাটা যেন ফাঁকা হয়ে গিয়েছিল। কিছুই ভাবতে পারছিলাম না আমি। অবশ্য এখনো ঠিক বিশ্বাস হচ্ছে না আমার। পরে অবশ্য আমার বিশ্বাস হয়েছে যে, ৪৪৬৯৮ – এই লাকি নাম্বারটি আমারই।

শ্রীরাজ বলেন, এবার টিকেটটি কেনার সময় ভাবছিলাম, এটাই শেষ, আর না! দেখুন ভাগ্যের কী খেলা, আমাকে সত্যিই আর লটারির টিকেট কিনতে হবে না।

এতো টাকা দিয়ে প্রথম কোন কাজটি করবেন – জানতে চাইলে শ্রীরাজ বলেন, ভারতে আমার একটি হাউজিং লোন আছে। সবার আগে আমি সেটাই শোধ করতে চাই। আমার স্ত্রীও তা-ই চায়।

শ্রীরাজের স্ত্রীর নাম অস্বিতি। তিনিও আমীরাতে থাকেন এবং একটি প্রাইভেট ফার্মে অ্যাডমিনিস্ট্রাটিভ অ্যাসিস্ট্যান্ট হিসেবে কাজ করেন। এতো বড় অঙ্কের অর্থ পাওয়ার পরও এই দম্পতি আমীরাতে থেকে যাওয়াই ঠিক করেছেন। তারা বলেন, যে দেশে এতো বড় সৌভাগ্যের অধিকারী হলাম, সেদেশ ছাড়বো কেন?

শ্রীরাজ বলেন, আমি একজন পরিপক্ক মানুষ, যে কিনা সাধারণ জীবনই যাপন করে যেতে চায়। জীবন নিয়ে আমার বিশেষ কোনো পরিকল্পনা নেই। সূত্র : খালিজ টাইমস

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category