,

শ্রমিকদের বেতনের টাকা লুট

সাভার প্রতিনিধি: সাভারে একটি তৈরি পোশাক কারখানার শ্রমিকদের বেতনের প্রায় এক কোটি ৫৩ লক্ষ টাকা ছিনতাই করেছে ডাকাতরা। মঙ্গলবার দুপুর ১২টার দিকে হেমায়েতপুর সিংগাইর সড়কের নাজিমনগর এলাকায় ঘটনাটি ঘটে।

পুলিশ জানায়, দুপুরে হেমায়েতপুরের নাজিমনগর এলাকার অবনী নিট ওয়্যার লিমিটেড কারখানা থেকে একটি প্রাইভেট কারে (ঢাকা মেট্রো গ ৩৭-৯৯৪৪ ) করে শ্রমিকদের বেতন দেয়ার জন্য জুনিয়র হিসাব রক্ষক জাহিদ টাকা নিয়ে রিশিপাড়া পদ্মার মোড় এলাকায় অবনী ফ্যাশনের উদ্দেশে রওনা দেয়।

পথিমধ্যে সিংগাইর সড়কে ইউটার্ন নেয়ার সময় তিনটি মোটরসাইকেলে আসা ছয় জন ডাকাত গাড়িটির গতিরোধ করে গুলি ছুড়তে শুরু করে এবং গাড়িতে থাকা যাত্রীদের মারধর শুরু করে।

এসময় ডাকাতদল ব্যাগে থাকা নগদ ১ কোটি ৫৩ লক্ষ টাকা ছিনিয়ে নেয় ও কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পালিয়ে যায়। তবে স্থানীয়রা এগিয়ে আসলে অন্য ব্যাগে রাখা ৬৩ লক্ষ টাকা লুট করতে পারেনি ডাকাতদল। এসমস্ত টাকা অবনী ফ্যাশনে শ্রমিকদের বেতন হিসেবে নিয়ে যাওয়া হচ্ছিলো বলে জানান ওই হিসাব রক্ষণ কর্মকর্তা।

খবর পেয়ে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করলেও এর সাথে জড়িত সন্দেহ কাউকে আটক বা লুট হওয়া টাকা উদ্ধার করতে পারেনি।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম কামরুজ্জামান বলেন, রাস্তা থেকে টাকা লুট হলে আমার কি করার আছে।

এদিকে ব্যাবিলন গ্রুপের এক উর্দ্ধতন কর্মকর্তা মোহাম্মদ আলম সিদ্দিকি বলেন, লুট হওয়া টাকা উদ্ধারে পুলিশের কোন চেষ্টা দেখতে পাচ্ছিনা।

এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category