,

রাজশাহীতে টিভি সাংবাদিকদের প্রশিক্ষণ শুরু

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীতে কর্মরত বিভিন্ন টেলিভিশনের সাংবাদিকদের তিন দিনব্যাপী বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়েছে। মঙ্গলবার সকালে নগরীর একটি রেঁস্তোরার প্রশিক্ষণ কেন্দ্রে এ প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করা হয়। বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট (পিআইবি) এ প্রশিক্ষণের আয়োজন করেছে।

প্রশিক্ষণে রাজশাহীতে কর্মরত ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত ৩৫ জন রিপোর্টার ও ক্যামেরাম্যান অংশ নেন। মোহনা টিভির প্রধান বার্তা সম্পাদক রহমান মুস্তাফিজের প্রথম দিন সেশন পরিচালনা করেন।

প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন অনুষ্ঠানে পিআইবির সহকারী প্রশিক্ষক ও প্রশিক্ষণ সমন্বয়কারী তানিয়া পারভীন, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) সভাপতি কাজী শাহেদ, সাধারণ সম্পাদক মামুন-অর-রশিদ উপস্থিত ছিলেন। স্থানীয়ভাবে প্রশিক্ষণ কর্মশালার সমন্বয় করছে রাজশাহী সাংবাদিক ইউনিয়ন (আরইউজে)।

কর্মশালার প্রথম দিনে ইলেট্রনিক্স মিডিয়ার বর্তমান প্রেক্ষাপট, ইলেট্রনিক্স মিডিয়া সম্পর্কিত ধারণা, সংবাদ প্রতিবেদনের ধারণা, সংবাদ প্রচার কাঠামো এবং সম্প্রচার এবং ইলেট্রনিক্স মিডিয়ায় উন্নয়ন সাংবাদিকতার প্রভাব বিষয়ে সেশন পরিচালনা করা হয়। আগামী ৯ মার্চ এ কর্মমালার সমাপনীদিনে সনদপত্র বিতরণ করা হবে।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category