,

জুয়াড়িদের হামলায় ৫ পুলিশ আহত

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের নবাবগঞ্জে জুয়াড়িদের হামলায় দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ উজ্জামান আশরাফ ও দিনাজপুর গোয়েন্দা পুলিশের ওসি মনিরুজ্জামানসহ পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন। সোমবার রাতে উপজেলার বিনোদপুর ইউনিয়নের দক্ষিণ বোয়ালমারী গ্রামে এ ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দিনাজপুর পুলিশ সুপার মো. হামিদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, নবাবগঞ্জ উপজেলার দক্ষিণ বোয়ালমারী গ্রামের করতোয়া নদীর তীরে দীর্ঘদিন থেকে জমজমাট জুয়ার আসর চলে আসছে। তা জেনেও স্থানীয় থানা পুলিশ অজ্ঞাত কারণে নীরবতা পালন করে আসছিল। সোমবার সন্ধ্যায় দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ উজ্জামান আশরাফ ও দিনাজপুর গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি মনিরুজ্জামানসহ একদল পুলিশ সেখানে অভিযান চালায়।

সে সময় জুয়াড়িদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। জুয়াড়িয়া পুলিশের ওপর লাঠিসোঠা নিয়ে হামলা চালায়। এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ উজ্জামান আশরাফ, ডিবি পুলিশের ওসি মনিরুজ্জামানসহ বেশ কয়েকজন পুলিশ গুরুতর আহত হয়। রাতেই আহত পুলিশ কর্মকর্তা ও সদস্যদের মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

এর মধ্যে মাহফুজ উজ্জামানের মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হওয়ায় পপুলার ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে তার সিটিস্ক্যান করা হয়। পরে আবার তাকে দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে এ ব্যাপারে বিরামপুর থানার ওসি ইসমাইল হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ছুটিতে আছেন তিনি। তবে ঘটনা জানার পর তিনি থানায় ফিরছেন জানিয়ে বলেন, যেখানে ঘটনাটি ঘটেছে সেটি নবাবগঞ্জ থানায় নয়, পার্শ্ববর্তী রংপুরের পীরগঞ্জের মধ্যে পড়েছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত কোনো মামলা হয়েছে কি না এবং কাউকে আটক করা হয়েছে কিনা তা জানাতে অপারগতা প্রকাশ করেছেন তিনি।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category