,

দৈনিক সাগরখালী পত্রিকার প্রতিনিধি সভা অনুষ্ঠিত

মিরপুর অফিস ॥ কুষ্টিয়া মিরপুরে দৈনিক সাগরখালী পত্রিকার প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে।

 সোমবার বিকেলে উপজেলার বকুল রেষ্টুরেন্টে এ সভা অনুষ্ঠিত হয়।
এতে পত্রিকার স্টাফ রিপোর্টার আব্দুল মালেক জোয়ার্দ্দারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন পত্রিকার প্রকাশক ও সম্পাদক আলহাজ্ব মহাম্মদ আলী জোয়ার্দ্দার।
এসময় তিনি বলেন সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের মাধ্যমে বস্তুনিষ্ঠু সংবাদ পরিবেশন করে দেশকে সামনের দিকে এগিয়ে নিতে হবে। দূর্নীতির পাশাপাশি সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠির উন্নয়ন কল্পে সংবাদ পরিবেশন ও সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরতে হবে।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক আব্দুল মজিদ জোয়ার্দ্দার, বার্তা সম্পাদক রাশেদুজ্জামান রিমন, ক্রীড়া সম্পাদক হীরক জোয়ার্দ্দার, সহ-সম্পাদক ও ভেড়ামারা ব্যুরো প্রধান মাসুদ রানা লেবু, সহ-সম্পাদক আবুল কাশেম জোয়ার্দ্দার, ভ্রাম্যমান প্রতিনিধি আহসান হাবীব উজ্জল, স্টাফ রিপোর্টার সোহাগ আহম্মেদ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক প্রণব কুমার পাল, মিরপুর শহর প্রতিনিধি আশরাফুল আলম হীরা, ধুবইল প্রতিনিধি সোলাইমান হোসেন সুমন, বহলবাড়ীয়া প্রতিনিধি রাশেদুজ্জামান আবুল, ফুলবাড়ীয়া প্রতিনিধি নজরুল ইসলাম, মশান প্রতিনিধি জহিরুল ইসলাম, ছাতিয়ান প্রতিনিধি আশিক আলী, কম্পিউটার ইনচার্জ বিপুল হোসেন, কম্পিউটার অপারেটর জাহিদুল ইসলাম, সার্কুলেশন ম্যানেজার এস এম খালেক, অফিস সহকারী নাসির উদ্দিন, বিট পিয়ন মোহন আলী প্রমুখ। এ সময়ে সকল সাংবাদিক ও কর্মচারীদের নিয়োগ পত্র প্রদান করা হয়।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category