,

কুষ্টিয়ায় হত্যা মামলায় একজনের যাবজ্জীবন

নিজস্ব প্রতিনিধি :: কুষ্টিয়ায় ট্রাক চালক হত্যা মামলায় হেলপার কবির হোসেনকে (২৭) যাবজ্জীবন সশ্রম কারাদন্ড দিয়েছে আদালত। সেই সাথে ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত।

আজ সোমবার দুপুরে কুষ্টিয়ার জেলা ও দায়রা জজ ১ম আদালতের বিজ্ঞ বিচারক রেজা মো. আলমগীর হাসান এ রায় প্রদান করেন। এ সময় আসামি কবির আদালতে উপস্থিত ছিলেন।

কুষ্টিয়া আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) এ্যাডভোকেট অনুপ কুমার নন্দী জানান, ২০১৩ সালের ১৫ জুন ঝিনাইদহ জেলার শৈলকুপা থানার কবিরপুর গ্রামের বিমল কুমার রায়ের ছেলে ট্রাকচালক শ্যামল কুমার রায় ও একই গ্রামের ইজাল উদ্দিনের ছেলে হেলপার কবির হোসেন চাপাইনবাবগঞ্জ থেকে ট্রাকে পাথর বোঝায় করে গোপালগঞ্জের কোটালি পাড়ায় যাচ্ছিলো।

পথিমধ্যে ট্রাকচালক শ্যামল কুমার রায়ের সাথে হেলপার কবির হোসেনের টাকা নিয়ে কথা কাটাকাটি হয়। সন্ধ্যা সাতটার দিকে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার বার মাইল নামক স্থানে ট্রাকটি থামিয়ে হেলপার কবির হোসেন শ্যামলকে রডদিয়ে মাথায় আঘাত করে পালিয়ে যায়।

এতে ঘটনাস্থলেই ট্রাকচালক শ্যামল কুমার রায়ের মৃত্যু হয়। পরের দিন সকালে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে ঝিনাইদহ জেলার শৈলকুপা থানা শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ শ্যামল রায়কে সনাক্ত করে লাশ নিয়ে যায়। ঘটনার পরেরদিন রাতে শৈলকুপা শ্রমিক ইউনিয়নের সভাপতি আবেদ আলী মোল্লা বাদী হয়ে কবির হোসেনকে আসামি করে কুষ্টিয়ার ভেড়ামারা থানায় হত্যা মামলা দায়ের করেন।

স্বাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আসামি কবির হোসেনের বিরুদ্ধে অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় সোমবার বিচারক যাবজ্জীবন সশ্রম কারাদন্ড দেন। পরে তাকে জেলা কারাগারে প্রেরণ করা হয়।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category