,

শেখ ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কলেজের স্বীকৃতি বাতিলের নোটিশ

দৌলতপুর প্রতিনিধিঃ কুষ্টিয়ার দৌলতপুরে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কলেজের স্বীকৃতি কেন বাতিল করা হবে না তার চুড়ান্ত নোটিশ প্রদান করা হয়েছে।
২০১৬ সালে এইচএসসি পরীক্ষায় কোন শিক্ষার্থী পাস না করার কারন দর্শায়ে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড যশোর থেকে এ নোটিশ প্রেরন করা হয়।
গত ২৮ ফেব্রুয়ারি শেখ ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কলেজের অধ্যক্ষ বরাবর প্রেরিত নোটিশে ২০১৬ সালের উচ্চ মাধ্যমিক পরীক্ষায় আপনার প্রতিষ্ঠান হতে কোন শিক্ষার্থী পাশ না করায় কেন আপনার প্রতিষ্ঠানের পাঠদান ও একাডেমিক স্বীকৃতি বাতিল করা হবে না মর্মে ১৭ জানুয়ারী ২০১৭ তারিখে ক/অ/৪১৯/৫১ নং স্মারক পত্রে কারণ দর্শানো হয়। তৎপ্রেক্ষিতে আপনার প্রেরিত ২৫ জানুয়ারী ২০১৭ তারিখে জবাব সন্তোষজনক নয়।
এমতাবস্থায় ২০১৬ সালের উচ্চ মাধ্যমিক পরীক্ষায় উক্ত প্রতিষ্ঠান হতে কোন পরীক্ষার্থী পাশ না করায় কেন আপনার কলেজের পাঠদান অনুমতি ও একাডেমিক স্বীকৃতি বাতিল করা হবে না তার চুড়ান্ত জবাব ৭ কার্যদিবসের মধ্যে কলেজ পরিদর্শক মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড যশোর বরাবার দাখিল করার জন্য বলা হলো।
এ ব্যপারে কলেজের অধ্যক্ষ আরিফ উদ্দিন আহম্মেদ জানান, আমাদের কাছে কোন চিঠি আসেনি। আমরা বিষয়টি অবগত নয়।
উলে¬খ্য দৌলতপুরের শেখ ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কলেজ উচ্চ মাধ্যমিক পরীক্ষায় একাধিকবার শতভাগ অকৃতকার্যের তালিকায় থাকলেও ওই কলেজটি জাতীয়করনের ঘোষনার অর্ন্তভুক্ত রয়েছে।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category