,

নিজেকে পিচফলের সাথে তুলনা আয়েশার

বিনোদন ডেস্ক: প্লাস্টিক সার্জারি করে ঠোঁটের গঠন বদলানোর ফলে সোশ্যাল মিডিয়ায় গত কয়েকদিন ধরে ট্রোলড হয়েছেন অভিনেত্রী আয়েশা তাকিয়া। তবে নায়িকাও চুপ থাকার পাত্রী নন, সেই ট্রোলিংয়ের জবাব দিয়েছেন তিনি ওয়েব দুনিয়ায়। যেখানে নিজেকে পিচফলের সাথে তুলনা করেছেন আয়েশা।

৩০ বছর বয়সী এই অভিনেত্রী লিখেছেন, ‘তুমি পৃথিবীর সবচেয়ে টসটসে, রসাল পিচফল হতেই পারো। কিন্তু এটাও সত্যি, যে পৃথিবীতে এমন কেউ না কেউ থাকবেই যার পিচফলটা পছন্দ নয়’!

নিজের একটি সেলফি পোস্ট করে তিনি লেখেন, ‘একজন ব্যক্তির সবসময় উচিত তাঁর নিজের সম্বন্ধে সচেতন হওয়া। কেউ কালো বা ফর্সা যেটাই হোন, তা নিয়েই অহঙ্কারী হওয়া। আমরা এখন নিজের সম্বন্ধে সচেতন হওয়ার বদলে, অন্যকে বিচার করতে বেশি ব্যস্ত থাকি। এসব ছেড়ে নিজেকে ভালোবাসুন।’

উল্লেখ্য, শুক্রবার সোশ্যাল মিডিয়ায় একটা ছবি পোস্ট করেছিলেন আয়েশা। সেখানে তার ফোলা ঠোঁট দেখে নেটিজেনদের মনে হয়েছিল, তিনি নির্ঘাত প্লাস্টিক সার্জারি করিয়েছেন। যথারীতি সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছিল কানাঘুষো।

কেউ কেউ বলেছিলেন, আয়েশাকে প্রিয়াঙ্কা চোপড়া এবং কেন্ডেল জোনার মিলিয়ে সংকর প্রজাতির কিছু মনে হচ্ছে! আর এসব সমালোচনার জবাব ইনস্টাগ্রামেই দিয়েছেন আয়েশা।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category