,

‘শেখ হাসিনা মানুষের অধিকার ফিরিয়ে দিয়েছেন’

নিজস্ব প্রতিবেদক: যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, আগে বাংলাদেশের মানুষ ঠিক মতো খেতে পারতো না, ভোট দিতে পারতো। এক কথায় তাদের কোনো অধিকারই ছিল না।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলন-সংগ্রাম করে মানুষের সেই সব অধিকার ফিরিয়ে দিয়েছেন।

বৃহস্পতিবার টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা বাসস্ট্যান্ডে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন তিনি।

ওমর ফারুক বলেন, আগে মঙ্গা হতো, মানুষ না খেয়ে মরতো, বিদেশ থেকে খাদ্য আমদানি করতে হতো। আর এখন বাংলাদেশ থেকে খাদ্য বিদেশে রপ্তানি হয়। এর সবই প্রধানমন্ত্রী শেখ হাসিনার অর্জন।

তিনি বলেন, জিয়া, এরশাদ ও খালেদা জিয়ার সময় হুন্ডা-গুন্ডা-মিডিয়া ক্রু আর ভুয়া ভোটারের মাধ্যমে নির্বাচন হতো। ভোটাররা তাদের ভোট দিতে পারতো না। আর শেখ হাসিনার সময় এখন ভোটাররা তাদের পছন্দ মতো প্রার্থীকে ভোট দিতে পারছে।

তিনি আরো বলেন, ৫ জানুয়ারির নির্বাচন বন্ধ করতে বিএনপি জামায়াত দেশে অনেক নৈরাজ্য করেছে। তার পরও সেদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে নির্বাচন সুষ্ঠুভাবে হয়েছে। সেদিন নির্বাচন না হলে এই বাংলাদেশ এতো দিনে তালেবানি রাষ্ট্র হতো।

কালিহাতী উপজেলা যুবলীগ আয়োজিত পথ সভায় বিশেষ অতিথি ছিলেন যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ।

প্রধান বক্তা ছিলেন যুবলীগের সাংগঠনিক সম্পাদক বদিউল আলম বদি। কালিহাতী উপজেলা যুবলীগের সভাপতি নুরুন্নবী সরকারের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজাহেরুল ইসলাম তালুকদার, টাঙ্গাইল জেলা যুবলীগের সভাপতি রেজাউর রহমান চঞ্চল, সহ-সভাপতি খান আহমেদ শুভ, সাধারণ সম্পাদক ফারুক হোসেন মানিকসহ কেন্দ্রীয় ও উপজেলা নেতারা। পথসভা শেষে যুবলীগের নেতারা বগুড়ার উদ্দেশ্যে রওনা হন।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category