,

লাইফ লাইন সংস্থার ট্রলি কেড়ে নিলো কাগজ বিক্রেতার লাইফ!

দৌলতপুর  সংবাদদাতাঃ কুষ্টিয়ার দৌলতপুরে আল সালেহ লাইফ লাইন নামে একটি সংস্থা পরিচালিতে ইটভাটার ট্রলি কেড়ে নিয়েছে এক পুরাতন কাগজ ফেরিওয়ালার জীবন।
ঐ কাগজ ফেরিওয়ালার জীবনের বিনিময়ে আল সালেহ লাইফ লাইন সংস্থা বসতবাড়ি তৈরী করে দেবার প্রতিশ্র“তিতে বিষয়টি মিমাংশা করে ফেলা হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ২১ ফেব্র“য়ারী বিকালে আল সালেহ লাইফ লাইন নামে একটি সংস্থা পরিচালিতে ইটভাটার ইট বোঝাই শ্যালো ইঞ্জিন চালিত অবৈধ ট্রলি উপজেলার হোসেনাবাদ বাজারে পুরাতন কাগজ ব্যবসায়ী জমসেদ আলী (৪৮) এর সাইকেলটিকে পিছন থেকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই জামসেদ মারা যায়। জামসেদ উপজেলার সিরাজনগর টলটলি পাড়া গ্রামের আরজেত মন্ডলের ছেলে। সে বাড়ি বাড়ি খবরের কাগজ কিনে বাজারে বিক্রিয় করত বলে স্থানীয়রা জানিয়েছে। নিহতের স্ত্রী নার্গিস ভারী কন্ঠে জানালেন, এক ছেলে ২ মেয়ে নিয়ে তিনি এখন কি করবেন। এঘনার পর ঐ লাইফ লাইন সংস্থার সমন্বয়কারী মামুন জমসেদের পরিবারকে এ বিষয়ে মামলা না করার জন্য বলে। বিনিময়ে আল সালেহ লাইফ লাইন তার মেয়ের বিয়ের খরচ ও বসত বাড়ি তৈরী করে দিবে বলে প্রতিশ্র“তি দেয়। বিষয়টি এলাকায় চরম চাঞ্চল্য ও হাস্যরসের জন্ম দিয়েছে। হোসেনাবাদ বাজারের ব্যবসায়ীরা বলেন, আল সালেহ লাইফ লাইন‘ দিন মজুরের লাইফ কেড়ে নিয়ে বাড়ি দেবার প্রতিশ্র“তি দিল। চা বিক্রেতা শাহাবুল বললেন হায়রে দুনিয়া ‘জীবনের বিনিময়ে বাড়ি“। দৌলতপুর থানার ওসি আহমেদ কবীর জানালেন, যেহেতু বাদি মামলা বা অভিযোগ করেনি তাই আমরা কোন পদক্ষেপ নিতে পারিনি। উল্লেখ্য দৌলতপুর উপজেলার ২৪ টি ই্টভাটার প্রায় ৪ শতাধিক শ্যালো ইঞ্জিন চালিত অবৈধ ট্রলি ইট, মাটি ও খড়ি নিয়ে উপজেলার প্রধান প্রধান সড়কে বে-পরোয়াভাবে চলাচল করছে। ফলে, প্রতিদিন দুর্ঘটনা ঘটছে। জানতে চাইলে কুষ্টিয়ার পুলিশ সুপার প্রলয় চিসিম জানান, শ্যালো ইঞ্জিন চালিত অবৈধ ট্রলি কারা কিভাবে তৈরী ও বিক্রয় করছে বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category