,

আমলায় প্রাথমিক শিক্ষক ফোরামের কমিটি গঠন

ষ্টাফ রিপোর্টার: ব্যাপক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে কুষ্টিয়ার মিরপুরে প্রাথমিক শিক্ষক ফোরামের কমিটি গঠন করা হয়েছে।
বুধবার বিকেলে ফোরামের আঞ্চলিক কার্যালয় আমলার এ কমিটি গঠন করা হয়। এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে ফোরামের আহবায়ক আব্দুল মান্নানের সভাপতিত্বে বক্তব্য রাখেন আজিজুল হক, আনিছুল আরেফিন, সানাউল্লাহ, আব্দুল জিলানী, মোজাম্মেল হক, মোমিনুর রহমান রিপুন, নজিমুল হক, আমিরুল ইসলাম, সাইফুজ্জামান হীরা প্রমুখ।
সভায় সর্বসম্মতিক্রমে নওদা আজমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক আব্দুল মান্নানকে সভাপতি, সদরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আনিছুল আরেফিনকে সাধারন সম্পাদক এবং পুরাতন আজমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আমিরুল ইসলামকে সাংগাঠনিক সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট্য একটি কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি আজিজুল হক, দাউদ হোসেন, সহ-সম্পাদক আব্দুল জিলানী, সহ-সাংগাঠনিক সম্পাদক শামীম আল আহসান, কোষাধক্ষ্য মোমিনুর রহমান রিপন, সহ-কোষাধক্ষ্য মকছেদ গণি, দপ্তর সম্পাদক হাবিবুর রহমান, প্রচার সম্পাদক শামীম রেজা বিপ্লব, ক্রীড়া বিষয়ক সম্পাদক নাজমুল হক, ধর্ম বিষয়ক সম্পাদক মোজাম্মেল হক, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাইফুজ্জামান হীরা, নিবাহী সদস্য সৌহরাব হোসেন, সানাউল্লাহ, শহিদুল ইসলাম, সাঈদ হোসেন ও মাহফিদুল ইসলাম।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category