,

মিরপুরে হাটবোয়ালিয়া-ঝুটিয়াডাঙ্গা ব্রীজের উদ্বোধন

রুবেল আহম্মেদ নান্নুঃ কুষ্টিয়ার মিরপুরে ২৫ মিটার পিসি ব্রীজের শুভ উদ্বোধন করা হয়েছে।
রবিবার বিকেলে উপজেলার মালিহাদ ইউনিয়নের সদরপুর-আশাননগর- ঝুটিয়াডাঙ্গা-হাটবেয়ালিয়া সড়কে নব-নির্মিত আর.সি.সি. ২৫ মিটার পিসি গার্ডার ব্রীজের শুভ উদ্বোধন করা হয়।
এতে মালিহাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আকরাম চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন মিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিন।
এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনার সরকার সুখি, সমৃদ্ধ, প্রগতিশীল, ক্ষুধা দরিদ্রমুক্ত দেশ গড়তে দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করেছেন। শেখ মুজিব ও শেখ হানিার আদর্শের সৈনিক আমার শ্রদ্ধাভাজন নেতা জননেতা হানিফ সাহেব উন্নয়ন ও জন সেবায় বিশ্বাসী। আমি তাদের আদর্শ দেখে শিখেছি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর, উপজেলাবাসির শাষক নয় সেবক হিসাবে কাজ করে চলেছি। বতমানে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আশার পরে এই মিরপুর উপজেলাতে ব্যাপক উন্নয়ন হয়েছে।
তিনি আরো বলেন, হুসাইন মহাম্মদ এরশাদের রংপুর, খালেদা জিয়ার বগুড়া এবং শেখ হাসিনার গোপালগঞ্জের রাস্তাঘাট, কালভাট, ব্রীজের যে উন্নয়নের কথা শোনা যায়, আমি চ্যালেঞ্জ করে বলতে পারি তার চেয়ে অনেক বেশি মিরপুর উপজেলায় উন্নয়ন হয়েছে। আপনারা বর্তমান সরকারের পাশে থাকলে বাকি কাজ গুলো সম্পন্ন করবো ইনশাল্লাহ্।
তিনি আরো বলেন, উন্নয়নের এ ধারাকে অব্যহত রাখতে আওয়ামীলীগের হাতকে আরো শক্তিশালী করতে আগামী নিবাচনে আবারো আওয়ামীলীগকে ভোট দিয়ে জয়ী করবেন।  
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মালিহাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন, হাটবোয়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল হোসেন, কুর্শা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল হান্নœান, আমবাড়িয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মনিরুজ্জামান বাবু, মালিহাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি নওয়াব আলী, মালিহাদ ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক সাদিকুর রহমান টুটুল, আমলা ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মসলেম উদিন, দৌলতপুর উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক জাহাঙ্গীর আলম, সদরপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক শফিউল ইসলাম, সাংগাঠনিক সম্পাদক জহুরুল ইসলাম, আওয়ামীলগ নেতা আব্দুল হামিদ, মোশারফ হোসেন,  আমলা ক্যম্পইনচার্জ বাবুল শিকদার প্রমুখ।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category