,

কুষ্টিয়া জেলা উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

জিয়ারুল ইসলামঃ “স্মার্টফোন ছাড়া কুষ্টিয়াতে চাকরি করা সম্ভব না। কুষ্টিয়াতে চাকরি করতে হলে স্মার্টফোন থাকা বাধ্যতামূলক বলে মন্তব্য করছেন কুষ্টিয়ার জেলা প্রশাসক মোঃ জহির জহির রায়হান।

তিনি আরো বলেন, উন্নয়নের সকল সেক্টরে আইসিটির ব্যবহার বাড়াতে হবে আর বর্তমানে আইসিটির অন্যতম ক্ষেত্র হলো স্মার্টফোন। আমাদের কুষ্টিয়া আইসিটি ক্ষেত্রে অন্য সকল জেলা থেকে অনেকাংশে এগিয়ে। তাই কুষ্টিয়ার সঙ্গে তাল মিলায়ে চলতে হলে সকল চাকুরীজীবিদের জন্য স্মার্টফোন থাকা আবশ্যক। দেশকে ডিজিটালরুপে এগিয়ে নিতে স্মার্টফোনের ব্যবহার সহজলভ্য করে তুলতে হবে বলেও তিনি মন্তব্য করেন।
রবিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা উন্নয়ন ও সমন্বয় কমিটির মাসিক সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অতিরিক্ত জেলাপ্রশাসক সার্বিক (শিক্ষা ও আইসিটি) মোঃ মুজিব-উল-ফেরদৌস’র পরিচালনায় আরও বক্তব্য রাখেন কুষ্টিয়ার পুলিশ সুপার প্রলয় চিসিম, স্থানীয় সরকারের উপপরিচালক আনার কলি মাহবুব, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান, সিভিল সার্জন নাজমুল হক, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শেখ গিয়াস উদ্দিন আহাম্মেদ মিন্টু।

এসময় সকল উপজেলা নির্বাহী অফিসারবৃন্দ, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস এম সায়েদুর রহমান, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক মোছাঃ রোখসানা পারভীনসহ জেলার সকল বিভাগের বিভাগীয় কর্মকর্তাগণ, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

Facebooktwitterlinkedinyoutube
Facebooktwitterredditpinterestlinkedin


     More News Of This Category